ভারতে পাচারকালে-বেনাপোলে পাযুপথ থেকে উদ্ধার হলো ১০পিস সোনা- বেনাপোল সীমান্তে১০টি স্বর্নের বারসহ পাচারকারীকে আটক

বেনাপোলে পাসপোর্ট  যাত্রীর পায়ূপথে পাওয়া গেল ১০ টি সোনার বার
বেনাপোল প্রতিনিধি
ভারতে পাচারের সময় বেনাপোল চেকপোস্ট কাস্টমসের শুল্ক গোয়েন্দা সদস্যরা  মইনুদ্দিন (২৭) নামের এক যাত্রীর পায়ূ পথ থেকে ১০টি সোনার বার উদ্ধার করেছে ।সে কুমিল্লা জেলার মুরাদ নগর উপজেলার দারানি পাড়া গ্রামের মকবুল হোসেনের ছেলে।তার পাসপোর্ট নম্বর বিএল ০৫০১৫৯৫।
সোমবার দুপুর ১২ টার সময় বেনাপোল চেকপোষ্টের টিটি চেকিং এর সময় তাকে আটক করা হয়।
বেনাপোল কাস্টমসের শুল্ক গোয়েন্দার সহকারী রাজস্ব কর্মকর্তা কবির হোসেন জানান,গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি একজন সোনা পাচারকারী সোনার একটি বড় চালান  নিয়ে বেনাপোল দিয়ে ভারতে যাবে।এই তথ্যের ভিত্তিতে সহকারী রাজস্ব কর্মকর্তা কবির হোসেন সংগীয় সদস্যদের নিয়ে আগে থেকে বেনাপোল চেকপোস্ট কাস্টমসের টিটি চেকিং এর পাশে গোপন অবস্থান নেয়। এরপর ওই সোনা পাচারকারী কাস্টমস ও ইমিগ্রেশনের কাজ শেষ করে ভারতে যাওয়ার আগ মুহূর্তে টি টি চেকিংয়ের সময় মেটাল ডিটেকটর যন্ত্র দিয়ে পরীক্ষা করে তার পায়ূ পথে সোনার সন্ধ্যান পাওয়া যায়। পরবর্তীতে ওই যাত্রীকে এক্সরে করে সোনার সঠিক সন্ধ্যান নিশ্চিত করা হয়। শুল্ক কর্মকর্তারা ওই যাত্রীকে কলা ও জুস খাইয়ে তার পায়ূ পথ থেকে ১০ টি সোনার বার বের করে আনেন।
বেনাপোল কাস্টমসের শুল্ক গোয়েন্দার ডেপুটি কমিশনার আব্দুস সাদিক ১০ টি সোনার বারসহ মইনুদ্দিন নামে ১ জন সোনা পাচারকারী আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, সোনাসহ আটককৃতকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।