জেলা বিএনপির সহ-সভাপতি মোদাচ্ছেরুল হুদাকে আসামী করে সদর থানায় একটি এজাহার -অভিযোগ প্রধানমন্ত্রীকে নিয়ে ফেইসবুকে আপত্তিকর পোস্ট শেয়ার

এভিএএসনিউজ: : প্রধানমন্ত্রীকে নিয়ে ফেইসবুকে আপত্তিকর পোস্টে শেয়ার করার অভিযোগে সাতক্ষীরা সদর উপজেলার ভালুকা চাঁদপুর কলেজের শিক্ষক ও জেলা বিএনপির সহ-সভাপতি মোদাচ্ছেরুল হুদাকে আসামী করে সদর থানায় একটি এজাহার দায়ের করা হয়েছে। সাতক্ষীরা পৌর আওয়ামীরীগের সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন বাদি হয়ে সদর থানায় একটি এজাহার দায়ের করেছেন। পুলিশ হেড কোয়াটারের নির্দেশ পেলেই মামলাটি রেকর্ড করা হবে বলে পুলিশ জানিয়েছে।
তিনি একজন সাবেক ইউপি চেয়ারম্যানও ছিলেন। প্রধানমন্ত্রীর বিকৃত ছবি আপলোড করা পোস্টেও তিনি শেয়ার করেছেন বলে বাদী অভযিোগ করছে।ে বাদী তার অভযিোগ পত্রে বলনে,আল জাহিদ নামের একটি ফেইসবুক আইডি থেকে আপলোড করা পোষ্টে মোদাচ্ছেরুল হক হুদা শেয়ার করে এই অপকর্মগুলি অনায়াসে চালিয়ে যাচ্ছেন। তিনি প্রধানমন্ত্রীর ছবিতে আপত্তিকর কথা লিখে শেয়ার করছেন। গড়ফধংংবৎঁষ ঐধয়ঁব ঐঁফধ নামের আইডি থেকে বিএনপি অনলাইন উইং, বিএনপি সমর্থকগোষ্ঠী, ইরা চৌধুরী আইডি থেকে সরকার বিরোধী ও দেশ বিরোধী আপলোড করা ছবিসহ বিভিন্ন পোস্ট শেয়ার করে আসছেন। সমাজের একজন দায়িত্বশীল ব্যক্তি হিসাবে তিনি কেন এ সব অশ্লীলতা চালিয়ে যাচ্ছেন তা কারও বোধগম্য নয়।
এ বিষয়ে কলেজ শিক্ষক অধ্যাপক মোদাচ্ছেরুল হক হুদা জানান, আমি অনেক সময় কলেজে ক্লাস নেয়ার সময় মোবাইল ফোনটি অফিস রুমে রেখে যায়। এ সময় কেউ আমার মোবাইল ফোন থেকে শেয়ার করেছে কিনা তা আমি বলতে পারবোনা। তবে এসব অভযিোগ আমার বরিুদ্ধে সাজানো ।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ আহমেদ জানান, পৌর আওয়ামীরীগের সাধারন সম্পাদক শাহাদাৎ হোসেন বাদী হয়ে শনিবার রাতেই সদর থানায় বিএনপি নেতা হুদার বিরুদ্ধে একটি এজাহার জমা দিয়েছেন। তিনি আরো জানান, পুলিশ হেড কোয়ার্টারের নির্দেশ পেলেই এজাহারটি মামলা হিসেবে রেকর্ড করা হবে।

Facebook Comments
Please follow and like us: