কলারোয়ায় বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন

ক্রাইমবার্তা রিপোর্ট: সাতক্ষীরার কলারোয়ায় ‘পায়োবর্জের সুস্থ ব্যবস্থাপনা উন্নত স্যানিটেশনের সম্ভাবনা’ ও ‘পরিচ্ছন্ন হাত সুন্দর ভবিষ্যৎ’- এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় স্যানিটেশন মাস অক্টোবর ও বিশ্ব হাত ধোয়া দিবস ২০১৭ উদযাপন উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার সকালে উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের আয়োজনে র‌্যালিটি পৌর বাজারের বিভিন্ন সড়ক প্রদর্ক্ষিন শেষে উপজেলা অডিটোরিয়ামে পবিত্র কোরআন তেলোয়াতের মাধ্যমে উপজেলা নির্বাহী কর্মকর্তা মনিরা পারভীনের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন।
এনজিও সংস্থা গণমৈত্রী পরিচালক মেহেদী হাসানের পরিচালনায় আলোচনা সভায় বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের ধর্ম-বিষয়ক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্জ্ব আরাফাত হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আনোয়ার ময়না, জেলা জনস্বাস্থ্য কর্মকর্তা রেজাউল করিম খান, উপজেলা জনস্বাস্থ্য কর্মকর্তা ছরোয়ার হোসেন, কৃষি কর্মকর্তা মহাসীন আলী, প্রাণি সম্পদ কর্মকর্তা ডা এএসএম আতিকুজ্জামান প্রমুখ। এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লাঙ্গলঝাড়া ইউপি চেয়ারম্যান মাস্টার নূরুল ইসলাম, কেরালকাতা ইউপি চেয়ারম্যান আব্দুল হামিদ, পাইলট হাইস্কুলের শিক্ষক মনিরুজ্জামান, শিক্ষক উৎপল কুমার সাহাসহ বিভিন্ন এনজিও এবং হাইস্কুলের ছাত্র/ ছাত্রীবৃন্দ।

Facebook Comments
Please follow and like us: