নারায়ণগঞ্জে যুবদলের র‌্যালিতে পুলিশের বাধা, ধস্তাধস্তি

ক্রাইমবার্তা রির্পোট:নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগরে যুবদলের ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে অায়োজিত আনন্দ র‌্যালিতে বাধা দিয়েছে পুলিশ। এসময় পুলিশের সঙ্গে নেতাকর্মীদের ধস্তাধস্তির ঘটনা ঘটে।

আজ শুক্রবার জাতীয়তাবাদী যুবদলের ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে যুবদলের বন্দর থানা শাখার উদ্যোগে র‌্যালি বের করলে এই ঘটনা ঘটে।

মহানগর যুবদলের যুগ্ম আহবায়ক রানা মুজিব জানান, জাতীয়তাবাদী যুবদলের ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে আনন্দ র‌্যালি ও সমাবেশ করার সিদ্ধান্ত নেয়া হয়েছিল। পুলিশের অনুমতি নিয়ে গরিমসি হওয়ায় বন্দরে থানা উপজেলার যুবদলের উদ্যোগে র‌্যালি বের করা হয়। এতে পুলিশ বাধা দেয়।

তিনি জানান, এ সময় পুলিশের সাথে বাকবিতন্ডা হলে উক্ত ঘটনাস্থলে সমাবেশ করা হয়। সমাবেশ শেষে নেতা কর্মীরা স্থান ত্যাগ করার সময় পুলিশের সঙ্গে মহানগর যুবদলের আহবায়ক কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদসহ নেতাকর্মীদের ধস্তাধস্তি হয়। এতে নেতা কর্মীদের মধ্যে উত্তেজনার সৃষ্টি হলে আহবায়ক খোরশেদ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

সমাবেশে আহবায়ক খোরশেদ বলেন, পুলিশ জালিম সরকারের নির্দেশনায় বিএনপি যুবদলে অঙ্গসংগঠনের সকল কর্মসূচীতে বাধা দিচ্ছে। জনগণের গণতন্ত্র প্রতিষ্ঠিত করতে বিএনপি যুবদল রাজপথে আন্দোলনে সংগ্রামে আছে থাকবে। নেত্রী যে আন্দোলনের ঘোষণা দিবে অবৈধ সরকারের পতন ঘটাতে বিএনপি যুবদল সব সময় থাকবে।

র‌্যালিতে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের যুগ্ম আহবায়ক সাগর প্রধান, জুয়েল রানা, রানা মুজিব, আকতার হোসেন খোকন শাহ, বন্দর থানা যুবদলের সভাপতি আমির হোসেন, সাধারণ সম্পাদক আলী আহম্মদ প্রমুখ।

Please follow and like us:

Check Also

অনিশ্চয়তার নতুন যুগে মধ্যপ্রাচ্য

ইউক্রেন-রাশিয়া রেশ কাটতে না কাটতেই ফিলিস্তিনের গাজায় শুরু হয় ইসরাইলি আগ্রাসন। এরপর থেকে অশান্ত হতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।