সিনিয়র সাংবাদিক তালা উপজেলা বিএনপির যুগ্ন সম্পাদক আবুল কাশেম সাগরের এন্তেকাল

সাতক্ষীরা সংবাদদাতাঃ পাটকেলঘাটা প্রেসক্লাবের সাবেক সভাপতি দৈনিক লোকসমাজ পত্রিকার প্রতিনিধি সিনিয়র সাংবাদিক তালা উপজেলা বিএনপির যুগ্ন সম্পাদক আবুল কাশেম সাগর (৫৫) শুক্রবার দিবাগত রাত ১ টায় সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন।

দীর্ঘদিন তিনি  হার্টের রোগে ভুগছিলেন। হঠাৎ অসুস্থ হলে চিকিৎসার জন্য গত মঙ্গলবার তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার দিবাগত রাতে হঠাৎ স্ট্রোক করলে তিনি মারা যান। তার মৃত্যুর সংবাদ পেয়ে তালা উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ও সাংবাদিক সমাজ তার বাড়িতে ছুটে যান ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

শনিবার বেলা ১১ টায় মরহুমের প্রথম নামাযের জানাযা পাটকেলঘাটা সিদ্দিকীয়া মাদরাসায় অনুষ্ঠিত হয়। জানাযা নামাযে ইমামতি করেন মাদরাসার মুহতামিম মাওঃ মুনিরুল ইসলাম।

নামাজ পূর্বসমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সভাপতি শেখ নুরুল ইসলাম, তালা উপজেলা বিএনপির সভাপতি মৃণাল কান্তি রায়, সাধারণ সম্পাদক অধ্যাপক শফিকুল ইসলাম, সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও বিটিভির প্রতিনিধি চেয়ারম্যান মোজাফফর রহমান, সরুলিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি রাশেদুল হক রাজু প্রমুখ।মরহুমের দ্বিতীয় নামাযের জানাযা থানার তৈলকুপি গ্রামে অনুষ্ঠান শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়। সাংবাদিক আবুল কাশেম সাগরের মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও তার বিদেহী আতœার মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন পাটকেলঘাটা প্রেসক্লাবের সভাপতি শেখ জহুরুল হক, সাধারণ সম্পাদক আব্দুল মতিন, সাংগঠনিক সম্পাদক এস.এম মফিদুল ইসলাম, কার্যনির্বাহি কমিটির সদস্য মুজিবুর রহমান, মফিদুল ইসলাম, ইয়াসিন আলী সরদার,দৈনিক সংগ্রামের ্প্রতিনিধি খান নাজমুল হক সহ পাটকেলঘাটা রিপোটার্স ক্লাব, নিউজ ক্লাব, তালা প্রেক্লাবের কর্তব্যরত সাংবাদিকবৃন্দ ।

বিএনপি নেতা আবুল কাশেম সাগর স্বৈরাচার বিরোধী আন্দোলনে অগ্রণী ভুমিকা রাখেন এবং কারাবরণ করেন

Facebook Comments
Please follow and like us: