সেনা সদস্যকে পিটিয়ে জনতার রোষানলে পুলিশের ২ সদস্য

ক্রাইমবার্তা ডেস্করিপোর্ট:রাজশাহী: শ্বশুর বাড়িতে বেড়াতে আসা এক সেনা সদস্যকে পিটিয়ে স্থানীয়দের রোষানলে পড়েছেন রাজশাহীর চারঘাট মডেল থানার দুই পুলিশ সদস্য। শুক্রবার সন্ধ্যায় রাজশাহীর চারঘাট উপজেলার নিমপাড়া ইউনিয়নের বালাদিয়াড় গ্রামে এ ঘটনা ঘটে।
নিমপাড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য আবদুস সামাদ জানান, ইউনিয়নের হাসমত আলীর জামাতা সেনাবাহিনীর সৈনিক ইয়াসিন আলী শ্বশুরবাড়িতে বেড়াতে আসেন। শুক্রবার সন্ধ্যায় ইয়াসিন আলী চালানো শিখতে এক স্বজনের মোটরসাইকেল নেন। এরপর তিনি রাস্তায় মোটরসাইকেল চালানো শেখা শুরু করেন। এ সময় ওই এলাকায় টহলের দায়িত্ব পালন করছিলেন চারঘাট মডেল থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) শাহিন ও একজন কনস্টেবল। তাঁরা সেনাসদস্য ইয়াসিন আলীকে থামার নির্দেশ দেন। ঠিকমতো মোটরসাইকেল চালাতে না জানায় সময়মতো মোটরসাইকেল থামাতে ব্যর্থ হন ইয়াসিন আলী। এতে ক্ষুব্ধ হয়ে এএসআই শাহিন ও তাঁর সঙ্গে থাকা কনস্টেবল ইয়াসিন আলীকে রাইফেলের বাঁট দিয়ে আঘাত করেন। এতে ইয়াসিন আলী মাটিতে পড়ে গিয়ে মাথায় গুরুতর আঘাত পান।
ইউপি সদস্য আবদুস সামাদ আরো জানান, এ ঘটনায় স্থানীয়রা উত্তেজিত হয়ে এএসআই শাহিন ও কনস্টেবলের ওপর চড়াও হয় এবং তাঁদের ব্যবহৃত মোটরসাইকেল ভাঙচুর করে। পুলিশ সদস্যরা লোকজনের রোষানল থেকে বাঁচতে এক বাড়িতে গিয়ে আশ্রয় নেন। পরে স্থানীয়রা ওই দুই পুলিশ সদস্যের শাস্তির দাবিতে স্লোগান দিতে থাকে। খবর পেয়ে চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ ঘটনাস্থলে এসে দুই পুলিশ সদস্যকে উদ্ধার করেন।
ওসি নিবারণ চন্দ্র বর্মণ বলেন, স্থানীয়দের সঙ্গে সামান্য ভুল বোঝাবুঝি হয়েছে। তিনি তা মিটমাট করে দিয়েছেন।
রাজশাহীর পুলিশ সুপার মোয়াজ্জেম হোসেন ভুইয়া জানান, বিষয়টি তাঁর জানা নেই। সংশ্লিষ্ট ওসি তাঁকে বিষয়টি সম্পর্কে অবহিত করেননি। তবে তিনি এ বিষয়ে খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন বলে জানান।

Please follow and like us:

Check Also

বাংলাদেশি জাহাজ ছিনতাইয়ের সঙ্গে জড়িত ৮ জলদস্যু গ্রেফতার

বাংলাদেশি জাহাজ এমভি আব্দুল্লাহ অপহরণে যুক্ত ৮ জলদস্যুকে আটক করেছে সোমালিয়ার পুলিশ। রোববার জাহাজটিকে মুক্তি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।