সাতক্ষীরা বিএনপির নেতা হুদা যশোরে গ্রেফতার

ক্রাইমবার্তা রিপোর্ট:: ফেইসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে আপত্তিকর পোস্টে শেয়ার করার অভিযোগে তথ্য ও প্রযুক্তি আইনের মামলায় সাতক্ষীরা জেলা বিএনপির সহ-সভাপতি ও সদর উপজেলার ভালুকা চাঁদপুর কলেজের শিক্ষক অধ্যাপক মোদাচ্ছেরুল হক হুদাকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার সকালে যশোর শহর থেকে সাতক্ষীরা সদর থানা পুলিশ সেখানকার কতোয়ালী থানা পুলিশের সহযোগিতায় তাকে গ্রেফতার করেন।
এর আগে, গত ১৪ অক্টোবর রাতে সাতক্ষীরা পৌর আওয়ামীরীগের সাধারন সম্পাদক শাহাদাৎ হোসেন বাদী হয়ে তার বিরুদ্ধে তথ্য ও প্রযুক্তি আইনের ৫৭ ধারায় সাতক্ষীরা সদর থানায় একটি এজাহার দায়ের করেন। পরদিন সকালে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মারুফ আহমেদ উক্ত এজাহারটি পুলিশ হেড কোয়াটারে পাঠান। সেখান থেকে যচাই বাছাই শেষে ১৭ অক্টোবর মঙ্গলবার সন্ধ্যায় এজাহাটি মামলা হিসেবে রেকর্ড করার নির্দেশ পাওয়ার পর পরই মামলাটি রেকর্ড করেন ওসি। মামলা নং-৫২। তারিখ-১৭.১০.১৭।
মামলার এজাহার সূত্রে জানা গেছে, বিএনপি নেতা হুদা বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে বেশ কয়েকদিন ধরে ফেসবুকে আপত্তিকর পেষ্টে শেয়ার করেছেন নিজের ফেইসবুক আইডি থেকে। শুধু প্রধানমন্ত্রী নন তার ফেইসবুক আইডিতে ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামী লীগ নিয়েও গালিগালাজের কমতি করেননি। প্রধানমন্ত্রীর বিকৃত ছবি আপলোড করা পোষ্টেও তিনি শেয়ার করেন। তিনি আল জাহিদ নামের একটি ফেইসবুক আইডি থেকে আপলোড করা পোষ্টে শেয়ার করে এই অপকর্মগুলি অনায়াসে চালিয়ে গেছেন। তিনি প্রধানমন্ত্রীর ছবিতে আপত্তিকর কথা লিখে শেয়ারও করেন। Modasserul Haque Huda নামের আইডি থেকে বিএনপি অনলাইন উইং, বিএনপি সমর্থকগোষ্ঠী, ইরা চৌধুরী আইডি থেকে সরকার বিরোধী ও দেশ বিরোধী আপলোড করা ছবিসহ বিভিন্ন পোস্ট শেয়ার করেন। এ বিষয়টি নিয়ে তোলপাড় শুরু হলে সাতক্ষীরার পৌর আওয়ামীরীগের সাধারন সম্পাদক শাহাদাৎ হোসেন বাদী হয়ে তার বিরুদ্ধে তথ্য ও প্রযুক্তি আইনের ৫৭ ধারায় সাতক্ষীরা সদর থানায় মামলা দায়ের করেন।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ আহমেদ বিএনপি নেতা হুদার গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, তাকে এখন যশোর শহর থেকে সাতক্ষীরায় আনা হচ্ছে।

Please follow and like us:

Check Also

শ্যামনগর উপজেলা পরিষদ নির্বাচনে কে কোন প্রতীক পেলেন

সুন্দরবনাঞ্চল (শ্যামনগর) প্রতিনিধি: ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধাপের সাতক্ষীরার শ্যামনগর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।