খালেদার গাড়িবহরে হামলার নির্দেশনার ফোনালাপ শোনালেন হানিফ

ক্রাইমবার্তা রিপোর্ট:আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, ফেনীতে খালেদা জিয়ার গাড়িবহরে যে হামলা হয়েছে তা পূর্বপরিকল্পিত। বিএনপির চট্টগ্রাম মহানগরের সভাপতি ডা. শাহাদাত হোসেনের নির্দেশে এ হামলা হয়েছে। তিনি মোবারক নামে নোয়াখালীর এক কর্মীকে হামলার নির্দেশ দেন।
এ সময় খালেদার গাড়িবহরে হামলার বিষয়ে শাহাদাত ও মোবারকের মধ্যে কথোপকথন হয়েছে দাবি করে হানিফ একটি অডিও সাংবাদিকদের শোনান।
সোমবার ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে গরিব-মেধাবী শিক্ষার্থীদের মধ্যে বৃত্তি প্রদান অনুষ্ঠানে হানিফ এসব কথা বলেন।
এনাম-আনার জনকল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে এই বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হানিফ।
বিএনপি ষড়যন্ত্রের মধ্য দিয়ে গঠিত একটি দল মন্তব্য করে হানিফ বলেন, রোহিঙ্গাদের দেখতে যাওয়ার নামে নাটক করছেন খালেদা জিয়া। তার গাড়িবহরে যে হামলা হয়েছে সেটিও পূর্বপরিকল্পিত।
তিনি আরও বলেন, আগস্ট মাসে রোহিঙ্গারা এসেছে। এখন অক্টোবর। প্রায় তিন মাস পর বিএনপি নেত্রী রোহিঙ্গাদের দেখতে যাওয়ার নামে যে নাটক করছেন, সেটি রাজনৈতিক শোডাউন।
হানিফ বলেন, সারা বিশ্ব যখন রোহিঙ্গাদের ভয় পেয়েছে, তখন আওয়ামী লীগ সরকার প্রায় ৮ লাখ রোহিঙ্গার জন্য মানবতার দুয়ার খুলে দিয়েছে। তাদের জন্য স্যানিটেশন ব্যবস্থা ও খাবারের ব্যবস্থা করেছে।
অনুষ্ঠানে গরিব ও মেধাবী ৮০ শিক্ষার্থীকে বৃত্তি প্রদান করা হয়।
এতে ফাউন্ডেশনের সভাপতি আলহাজ আকরামুল ইসলামের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন ক্যাপ্টেন (অব.) এবি তাজুল ইসলাম, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি শাবান মাহমুদ, স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি ডা. আবদুল আজিজ
Please follow and like us:

Check Also

মুন্সিগঞ্জে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে গুলি, নিহত ১

মুন্সিগঞ্জ সদরের চরকেওয়ার ইউনিয়নে আধিপত্য নিয়ে স্থানীয় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে একজন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।