খালেদা জিয়ার গাড়িবহরে ফের হামলা, প্রতিবাদে নয়াপল্টনে বিক্ষোভ, আটক ৫

ক্রাইমবার্তা রিপোর্ট:ঢাকা : ফেনীতে খালেদা জিয়ার গাড়িবহরে আজ বিকেলে ফের হামলার ঘটনার প্রতিবাদে নয়াপল্টনে বিক্ষোভ করেছে বিএনপি ও এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
রাজধানীর পল্টন এলাকার ভিআইপি টাওয়ারের সামনে এই বিক্ষোভ হয়।
এসময় বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। মঙ্গলবার (৩১ অক্টোবর) সন্ধ্যা সোয়া ৭টার দিকে বিএনপি নেতাকর্মীরা মিছিল নিয়ে রাস্তায় নামলে এ ঘটনা ঘটে।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর নেতৃত্বে মিছিলে অংশ নেন বিএনপির কেন্দ্রীয় নেতা আবুল খায়ের ভূঁইয়া, সানাউল্লাহ মিয়া, এমএ মালেক, তাইফুল ইসলাম টিপু, মুনীর হোসেন প্রমুখ।

মিছিল থেকে পুলিশ ছাত্রদলের কেন্দ্রীয় নেতা ফরহাদ, মহানগর পশ্চিমের মিজান ও শ্রমিক দলের মতিঝিল শাখার দেলোয়ারকে আটক করে।

কক্সবাজার থেকে ত্রাণ বিতরণ করে ফেরার পথে মঙ্গলবার বিকাল ৪টা ৪০ মিনিটে ফেনীতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গাড়িবহরের পেছনে রাস্তার উল্টো পাশের দুটি বাসে পেট্রল বোমা নিক্ষেপের ঘটনা ঘটে।এতে ওই বাস দুটিতে আগুন ধরে পুড়ে ছাই হয়ে যায়।

তবে খালেদা জিয়ার গাড়িবহরে থাকা কোনো গাড়ি ক্ষতিগ্রস্ত হয়নি, কেউ হতাহতও হয়নি। নেতাকর্মীরাসহ পুলিশ ব্যারিকেড দিয়ে গাড়িবহর ফেনী পার করে দিয়েছে।
পুলিশ বলছে, বিএনপি নেতাকর্মীরা মিছিল নিয়ে রাস্তায় নেমে গাড়ি ভাংচুরের চেষ্টা চালায়। এ সময় পুলিশ তাদের ধাওয়া দিয়ে ছত্রভঙ্গ করে দেয়। এদিকে বিএনপি সূত্রে জানা যায়, খালেদার গাড়িবহরে হামলার প্রতিবাদে বিএনপি একটি মিছিল বের করে। এ সময় পুলিশ মিছিল থেকে বিএনপির ৫ নেতাকর্মীকে আটক করে। তবে ওসি জানিয়েছেন, এখনো কাউকে আটক করা হয়নি।

Please follow and like us:

Check Also

অনিশ্চয়তার নতুন যুগে মধ্যপ্রাচ্য

ইউক্রেন-রাশিয়া রেশ কাটতে না কাটতেই ফিলিস্তিনের গাজায় শুরু হয় ইসরাইলি আগ্রাসন। এরপর থেকে অশান্ত হতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।