লক্ষ্মীপুরে বিএনপি সমাথক মাসুম বিল্লাহকে গুলি করে হত্যা

লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি : লক্ষ্মীপুরে লাদেন বাহিনীর প্রধান মাসুম বিল্লাহ (৩৫) নিহত।বৃহস্প্রতিবার ভোর রাত ৩টা দিকে বশিকপুর ইউনিয়নের বালাশপুরের বটের পুকুর পাড় থেকে তার গুলি বিদ্ধ লাশ উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে পুলিশ। নিহত লাদেন বাহিনীর প্রধান মাসুম বিল্লাহ লক্ষ্মীপুর পৌর ১২ নং ওয়ার্ডে লাহার কান্দি গ্রামের মাও: হাপেজ উল্লাহ ছেলে।
চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো: মোক্তার হোসেন জানান, লাদেন মাসুম ও শাহদাত বাহিনীর দুই পক্ষের গোলাগুলির শব্দ শুনে বালাশপুরের বটের পুকুর পাড় এলাকার টইলরত পুলিশ ঘটনাস্থলে গেলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এ সময় বাগানে একটি গুলিবিদ্ধ লাশ পড়ে থাকতে দেখে পুলিশ পরে স্থানীয়রা লাশটি সন্ত্রাসী লাদেন মাসুমের বলে সনাক্ত করে।
তিনি আরো বলেন তার বিরুদ্ধে হত্যা, চাঁদা বাজি ও ডাকাতিসহ ২৮ টি মামলা রয়েছে। এ সময় ঘটনার স্থান থেকে দুইটি এলজি, একটি দুই দোনালা বন্দুক, একটি একনলা বন্দুক, এগারোটি রাউন্ড কার্তুজের খোসা ও ত্রিশটি হাইড্রেলিক বোমা উদ্ধার করা হয়।
নিহত মাসুম বিল্লাহ পরিবারের দাবি গত রবিবার ঢাকা কারণ বাজার থেকে লাদেন মাসুম (৩৫) মাইন্না (৩০) সাইফুল (৩৪) রাকিব হোসেন চার জনকে আইনশৃঙ্খলা বাহিনী আটক করে। পরে পুলিশের গুলিতে মাসুম বিল্লাহ নিহত হন বলে দাবি করেন তার স্ত্রী
লক্ষ্মীপুর জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এড্: হাসিবুর রহমান হাসিব জানান লাদেন মাসুম বিল্লাহ বিএনপি সমথর্ন করতো রাজনৈতিক প্রতিহিংসার কারণে তাকে ধরে এনে গুলি করে হত্যা করা হয়েছে। এটা বিচার বহিভূত হত্যা কা-।

Facebook Comments
Please follow and like us: