দেশের উন্নয়ন ও শান্তি শৃঙ্খলা বজায় রাখতে দেশের জনগণ আগামী নির্বাচনেও আওয়ামীলীগকে ভোট দেবে -এমপি রবি

বাঁশদহ ইউনিয়নে কামারবায়সা গ্রামে সরকারের উন্নয়ন কর্মকান্ড নিয়ে উঠান বৈঠকে এমপি রবি
দেশের উন্নয়ন ও শান্তি শৃঙ্খলা বজায় রাখতে দেশের জনগণ আগামী নির্বাচনেও আওয়ামীলীগকে ভোট দেবে
মাহফিজুল ইসলাম আককাজ : বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড নিয়ে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকালে সদরের বাঁশদহ ইউনিয়নের দক্ষিণ কামারবায়সা সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে জেলা আওয়ামীলীগের সদস্য জজ কোর্টের অতিরিক্ত পিপি এড. আব্দুল লতিফের সভাপতিত্বে উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে বক্তব্য রাখেন সাতক্ষীরা-০২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। এসময় তিনি বলেন, ‘দেশ রক্ষার চলমান আন্দোলনে দেশের জনগণ মুক্তিযোদ্ধাদের আবার ও ভোট দিয়ে বিজয়ী করবে। কারণ স্বাধীনতার স্বপক্ষের শক্তি আজ মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হয়েছে। জননেত্রী শেখ হাসিনা সরকার দেশের মুক্তিযোদ্ধাদের বিভিন্নভাবে সম্মানিত করেছেন। জনগণ ও মুক্তিযোদ্ধাদের প্রতি সম্মান ও গুরুত্ব দিয়েছে এবং উপলব্ধি করেছে মুক্তিযুদ্ধের স্বপক্ষের সরকার ও মুক্তিযোদ্ধাদেরকে আবার ও দেশের ক্ষমতায় বসাবে। তিনি আরো বলেন, শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে জঙ্গি দমন, বিদ্যুৎ সমস্যার সমাধান, খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা অর্জন, স্বাস্থ্য সেবা নিশ্চিতকরণ, শিক্ষা ব্যবস্থার আধুনিকায়ন, অবকাঠামো ও যোগাযোগ ব্যবস্থাসহ প্রতিটি খাতে ব্যাপক উন্নয়ন হয়েছে। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে দেশের জনগণ আগামী নির্বাচনেও আওয়ামী লীগকে ভোট দেবে। বিএনপির জনগণের প্রতি আস্থা নেই বলেই নির্বাচনে আসতে ভয় পাই। বেগম খালেদা জিয়া তাই সহায়ক সরকারের কথা বলে নির্বাচন বানচালের নানা ষড়যন্ত্রে লিপ্ত হয়েছেন। বিএনপি-জামাত জঙ্গি-সন্ত্রাসের পৃষ্ঠপোষক তারা ক্ষমতায় আসলে দেশে আবারো জঙ্গিবাদ মাথাচাড়া দিয়ে উঠবে। আবারো সারা দেশে বোমাবাজি হবে। তাই জনগণকে সিদ্ধান্ত নিতে হবে, তারা কি জনগণের সাথে থাকবে, না জঙ্গিবাদের সাথে থাকবে।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মফজুলার রহমান খোকন, প্রচার সম্পাদক শেখ নুরুল হক, দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ, জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম, জেলা কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এস.এম রেজাউল ইসলাম, জেলা মহিলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদিকা তহমিনা ইসলাম, আগরদাড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. হাবিবুর রহমান হবি, বাঁশদহ ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি ফজর আলী, বাশদহ ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আমিনুর রহমান, কুশখালী ইউনয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাক তাজুল ইসলাম, বাঁশদহ ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুল খালেক, সহ-সভাপতি অহেদ আলী প্রমুখ। এসময় দলীয় নেতৃবৃন্দ ও অসংখ্য সাধারণ নারী ও পুরুষ উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন বাঁশদহ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাষ্টার মো. মফিজুর রহমান।

 

Please follow and like us:

Check Also

সাতক্ষীরার শ্যামনগর ও কালিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৯ জনের মনোনয়নপত্র দাখিল

 ক্রাইমবাতা রিপোট: সাতক্ষীরা:সাতক্ষীরার সুন্দরবন ঘেষা শ্যামনগর উপজেলা পরিষদ নির্বাচনে ৫ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল রেছেন। আর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।