নাটোরে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে একজনের মৃত্যু#বিয়ের ৩০ বছর পর নির্যাতনে গৃহবধু সুইটিকে বাড়ি ছাড়া

নাটোর প্রতিনিধি:নাটোরের লালপুর উপজেলার দেলুয়া গ্রামে রবিবার বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে চিত্ত সরকার (৪০) নামের এক গাছির মৃত্যু হয়েছে। রোববার সকাল দশটার দিকে লালপুর উপজেলার দেলুয়া গ্রামে এই দূর্ঘটনা ঘটে। সে একই গ্রামের সচিন সরকারের ছেলে। প্রত্যক্ষদর্শীরা জানায়, রোববার সকাল দশটার দিকে চিত্ত সরকার খেজুরের রস সংগ্রহের পূর্ব প্রস্তুতি হিসেবে গাছ ঝুড়তে (পরিস্কার করতে) গাছে ওঠেন। অসাবধনতাবশত খেজুর গাছের ডাল বিদ্যুতের তারে গিয়ে পড়ে। সেই ডালের স্পর্শে তার মৃত্যু হয়। পরে স্থানীয়রা তার ঝুলন্ত লাশ গাছ থেকে নিচে নামান। স্থানীয় ইউপি চেয়ারম্যান আনিসুর রহমান মাস্টার ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

নাটোরে বিয়ের ৩০ বছর পর নির্যাতনে গৃহবধু সুইটিকে বাড়ি ছাড়া
নাটোর প্রতিনিধি
নাটোরের সিংড়া উপজেলার বিনগ্রাম শ্রীকোলের মোঃ সিরাজ খানের (৫৯) স্ত্রী সুইটি বেগম (৪৯)। ৩০ বছর আগে ১৯৮৭ সালে তাদের বিয়ে হয়। তাদের সংসারে রয়েছে তিন ছেলে আর এক মেয়ে। এর মধ্যে বড় তিন জনের বিয়ে হয়েছে। বড় দুজনের আবার দুটি করে ছেলে মেয়েও হয়েছে। সবচেয়ে ছোট ছেলে পড়ে অনার্সে। এরই মধ্যে গত শনিবার মোঃ সিরাজ খান স্ত্রীকে পিটিয়ে বাড়ি থেকে বের করে দেন। পরের দিনই বিনগ্রামের মৃত হাসমত আলীর স্বামী পরিত্যক্তা মেয়ে রাবেয়া খাতুন (২৮) কে করেন বিয়ে। এই বিয়ের বিরোধীতা করলে জমিজমা থেকে ছেলে মেয়েদের বঞ্চিত করা হবে এমন ঘোষনা দেয়ায় বড় তিন ছেলে মেয়েই রয়েছেন নিরব ভুমিকায়। ছোট ছেলে অনার্স পড়–য়া শিহাব খান একমাত্র রয়েছেন মায়ের পক্ষে। অসুস্থ্য মাকে চিকিৎসার জন্য ভর্তি করেছেন নাটোর আধুনিক সদর হাসপাতালে। সেখানেই কথা হয় মা ও ছেলে সাথে। তারা জানায়, পিতার সম্পতির লোভে এই অত্যচার নির্যাতনে মায়ের পক্ষে কোন কথা বলছেনা বড় তিন ছেলে মেয়ে। এ ব্যাপারে কথা বলার জন্য বার বার চেষ্ঠা করেও মোঃ সিরাজ খানকে পাওয়া যায়নি। তবে এলাকাবাসী জানিয়েছেন, বড় স্ত্রীকে নির্যাতন করে তাড়িয়ে দিয়ে নতুন বউকে নিয়ে ভালই আছেন মোঃ সিরাজ খান। এদিকে নির্যাতিতা সুইটি বেগম জানিয়েছেন, তাকে বাড়িতে আশ্রয় না দিলে একটু সুস্থ্য হয়ে তিনি আদালতে মামলা দায়ের করবেন।

মোঃ রিয়াজুল ইসলাম
নাটোর সংবদদাতা
মোবাঃ ০১৭১৩-৭৭৫৯৮০
তাং-০৫.১১.১৭

 

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।