কালিগঞ্জে স্কুল ছাত্রীকে ধর্ষণ করে ইন্টারনেটে ছেড়ে দেয়ার অভিযোগে যুবক আটক

ক্রাইমবার্তা রিপোর্ট:সাতক্ষীরার কালিগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৬ষ্ট শ্রেনীর মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ করে তা মোবাইল ফোনে ভিডিও ধারন করে ইন্টারনেটে ছেড়ে দেওয়ার অভিযোগে এক লম্পট যুবককে আটক করেছে পুলিশ। সোমবার সকালে কালিগঞ্জ উপজেলার রতনপুর ইউনিয়নের নাটুয়ার বেড় নামক গ্রাম থেকে লম্পট নাজমুল হককে (২২) আটক করা হয়। সে ওই গ্রামের হান্নান মল্লিকের ছেলে।

পুলিশ ও ভিকটিমের স্বজনরা জানান, নূরনগর মহিলা দাখিল মাদ্রাসার ৬ষ্ট শ্রেণির এক ছাত্রীর সাথে একই এলাকার নাজমুল হকের সাথে ৪ মাস আগে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিয়ের প্রলোভন দেখিয়ে নাজমুল ওই ছাত্রীর সাথে একাধিক বার শারীরিক সম্পর্ক গড়ে তোলে এবং অন্তরঙ্গ মুহুর্ত গুলো ভিডিও ধারণ করে। কয়েক দিন আগে তাদের মধ্যে এ নিয়ে মন মালিন্য হলে ওই ধারনকৃত ভিডিও ইন্টানেটে ছেড়ে দেয় বখাটে নাজমুল। এক পর্যায়ে বিষয়টি জানাজানি হলে ওই মাদ্রাসা ছাত্রীর বাবা বাদী হয়ে গত (৫ নভেম্বর) রোববার ধর্ষক নাজমুলের বিরুদ্ধে কালিগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নংÑ৩। এর পরদিন সোমবার ভোরে পুলিশ ধর্ষক নাজমুলকে তার বাড়ি থেকে আটক করে।
কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ লস্কর জায়াদুল হক জানান, আটক নাজমুল প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণসহ মোবাইল ফোনে ভিডিও ধারন করে ইন্টারনেটে ছেড়ে দেওয়ার কথা পুলিশের কাছে স্বীকার করেছে। তিনি আরো জানান, ধর্ষক নাজমুলকে দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে। একই সাথে ভিকটিমকে ডাক্তারি পরিক্ষা সম্পন্নের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।##

Facebook Comments
Please follow and like us: