খালেদা জিয়ার সাথে শ্যাননের বৈঠক-নির্বাচন নিয়ে আলোচনা হয়েছে: ফখরুল

    ক্রাইমবার্তা রিপোর্ট:ঢাকা: ঢাকায় সফররত যুক্তরাষ্ট্রের আন্ডার সেক্রেটারি অব স্টেট ফর পলিটিকাল অ্যাফেয়ার্স থমাস এ শ্যাননের সঙ্গে দেশের চলমান রাজনৈতিক পরিস্থিতি ও রোহিঙ্গা ইস্যুতে খালেদা জিয়ার বৈঠক ফলপ্রসূ বলে জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সোমবার বেলা সাড়ে ১১ টার দিকে গুলশান কার্যালয়ে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে শ্যাননের বৈঠক শেষে মির্জা ফখরুল সাংবাদিকদের এ কথা জানান।

মির্জা ফখরুল বলেন, মার্কিন আন্ডার সেক্রেটারির সঙ্গে দেশের চলমান রাজনৈতিক পরিস্থিতি ও রোহিঙ্গা ইস্যুতে আমাদের দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিশদ আলোচনা হয়েছে। আমরা মনে করি এই আলোচনা ফলপ্রসূ হয়েছে। তাদের আলোচনায় কোন কোন বিষয়  উঠে এসেছে তা তিনি বিস্তারিত বলেন নি।
তবে, অন্য একটি সূত্রে জানা গেছে, খালেদা জিয়া সরকারের কর্মকা- ও দেশের সার্বিক পরিস্থিতি শ্যাননকে অবহিত করেছেন। পাশাপাশি আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়েও তিনি শ্যাননের সঙ্গে বিস্তারিত আলোচনা করেছেন।

বৈঠকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, চেয়ারপারসনের উপদেষ্টা রিয়াজ রহমান, সাবেহ উদ্দিন, বিশেষ সম্পাদক আসাদুজ্জামান রিপন উপস্থিত ছিলেন
প্রসঙ্গত, মার্কিন যুক্তরাষ্ট্রের পররাষ্ট্র মন্ত্রনালয়ের রাজনীতি বিষয়ক আন্ডার সেক্রেটারি থমাস শ্যানন যুক্তরাষ্ট্র-বাংলাদেশ অংশীদারিত্ব সংলাপে অংশ নিতে ঢাকা সফর করছেন। সফরে বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সংলাপ ছাড়াও কয়েকটি রাজনৈতিক দলের সঙ্গে সাক্ষাৎ করবেন তিনি। তারই অংশ হিসেবে বিএনপি প্রতিনিধি দলের সঙ্গে শ্যাননের এ  বৈঠক অনুষ্ঠিত হয়।

Check Also

এনএসআইয়ের গোপন তথ্যে ১৯৯ বস্তা ভারতীয় চিনি উদ্ধার: জরিমানা সাতক্ষীরা সদরের খবর,

এনএসআইয়ের গোপন তথ্যের ভিত্তিতে ১৯৯ বস্তা ভারতীয় চিনি উদ্ধারের পর জরিমানা করা হয়েছে। বুধবার (২৭ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।