দুই কোটি টাকা ব্যয়ে নাটোর পৌরসভার ড্রেন নির্মাণ শুরু#

নাটোর প্রতিনিধি
জলবায়ু ট্রাষ্ট ফান্ডের আওতায় দুই কোটি টাকা ব্যয়ে শহরের আলাইপুর থেকে নারদ নদ পর্যন্ত আধা কিলোমিটার ড্রেন নির্মাণ শুরু করেছে নাটোর পৌরসভা। সোমবার সকালে শহরের আলাইপুর এলাকায় চিতলগাড়ী জলার অবৈধ দখলে থাকা দু’পাশ উচ্ছেদ করে ড্রেন নির্মাণ কাজের উদ্ধোধন করেন জেলা প্রশাসক শাহিনা খাতুন। এসময় পৌরমেয়র উমা চৌধুরি জলি, অতিরিক্ত জেলা প্রশাসক ড. চিত্রলেখা নাজনীন সহ প্রশাসন ও পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। এই ড্রেনেজ ব্যবস্থা নির্মাণের ফলে পৌর এলাকার আলাইপুর, পিলখানাসহ অন্তত ৭ থেকে ৮টি মহল¬ার জলাবদ্ধতার নিরসন হবে।

নাটোরে চেক জালিয়াতি মামলার আসামীসহ আটক-৪
নাটোর প্রতিনিধি
নাটোরের গুরুদাসপুরে চেক জালিয়াতি মামলার ওয়ারেন্টভুক্ত দুই আসামীসহ চারজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। রোববার রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃত চেক জালিয়াতি মামলার ওয়ারেন্টভুক্ত উপজেলার চাপিলা ইউনিয়নের বৃ-চাপিলার মৃত মকবুল হোসেনের পুত্র নাজিরুল ইসলাম (৬০) ও চাপিলার মফিজ উদ্দিনের ছেলে টিপু সরদার। নারি ও শিশু নির্যাতন মামলায় নারায়নপুরের আতাহার কাজীর ছেলে আফতাব হোসেন এবং মাদক মামলায় দৌলত পুরের বাবু ভূঁইয়া।

রাষ্ট্রীয় কোষাগার থেকে বেতন ও পেনশনের দাবীতে
নাাটোরে পৌর কর্মকর্তা-কর্মচারীদের অর্ধ দিবস কর্মবিরতি
নাটোর প্রতিনিধি
রাষ্ট্রীয় কোষাগার থেকে বেতন-ভাতা ও পেনশন প্রদানের দাবীতে বড়াইগ্রাম পৌর কর্মকর্তা-কর্মচারীরা সোমবার সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত অর্ধদিবস কর্মবিরতি পালন করেছে। এ সময় পৌরসভার মুল ফটকের সামনে আয়োজিত সমাবেশে সহকারী প্রকৌশলী আকরামুজ্জামানের সভাপতিত্বে প্যানেল মেয়র জালাল উদ্দিন জোয়াদ্দার, পৌর সচিব জালাল উদ্দিন, পৌর কর্মকর্তা-কর্মচারী অ্যাসোসিয়েশনের সভাপতি মোস্তাফিজুর রহমান বকুল, ফিরোজ আহম্মেদ, আব্দুল হান্নান ও ওহিদুল ইসলাম বক্তব্য রাখেন। এছাড়া বড়াইগ্রামের বনপাড়া পৌরসভায় একই দাবীতে অনুরুপ কর্মবিরতি পালিত হয়েছে।

 

Please follow and like us:

Check Also

ঈদে স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় দিনমজুর স্বামীর আত্মহত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে চিঠি লিখে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।