নাটোরে জীনের বাদশাহ আটক

নাটোর প্রতিনিধি
নাটোরের মোঃ আশরাফুল আসলাম বাবুলের সাথে জ¦ীনের বাদশাহ সেজে প্রতারণা করায় রফিকুল ইসলাম নামে এক প্রতারককে আটক করা হয়েছে। বুধবার নাটোর জেলা পুলিশ অফিসে আয়োজিত এক প্রেস ব্রিফিং এ পুলিশ সুপার বিপ্লব বিজয় তারলুকদার জানান, নলডাঙ্গা উপজেলার পিপরুল মধ্যপাড়া গ্রামের মোঃ আশরাফুল ইসলাম বাবুলের সাথে জ¦ীনের বাদশাহ সেজে এক ব্যক্তি বেশ কিছুুদিন ধরেই মোবাইল ফোনে প্রতারণা করে আসছিল। ওই প্রতারক বাবুলকে আল্লাহ পাকের মাজার থেকে প্রাপ্ত সাত হাড়ি সম্পদ পাইয়ে দিতে বিভিন্ন ছলচাতুরি শুরু করে। এক পর্যায়ে বিশ^াসযোগ্যতা আনতে কথিত জ¦ীনের বাদশাহ মানুষ রূপে নলডাঙ্গার পিপরুল গ্রামে তার বাড়িতে এসে একটি জায়নামাজ ও সীসার তৈরি ছোট ছোট দু’টি মূর্তি দিয়ে যায় এবং যাওযার সময় তাকে বলে যায় যে, ওই জায়নামাজে অজু করে দাঁড়ালে তাকে তারা সৌদিআরবে উট কোরবানী দিতে নিয়ে যাবে আর সিসার মূর্তি দু’টিও সোনার মূর্তিতে রূপান্তরিত হয়ে যাবে। সৌদিআরবে কোরবানী সহ সম্পদের হাড়ির মালিকানা পেতে দলিল তৈরির খরচ হিসেবে প্রতারক রফিকুল ইসলাম স্বর্ণালংকার ও নগদ টাকা সহ মোট ছয় লাখ ৩৯ হাজার ৬২০ টাকা প্রতারণা করে হাতিয়ে নেয়। এর পরে আরো পাঁচ হাজার টাকা চাইলে তা দিতে না পেরে মোঃ আশরাফুল আসলাম বাবুল নাটোর পুলিশ বিভাগকে জানান। বিষয়টি জানার পরে নাটোর পুলিশ বিভাগ তদন্ত শুরু করে। তদন্ত শেষে তদন্ত কর্মকর্তা নাটোর ডিবি’র ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুল হাই গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থেকে কথিত জীনের বাদশাহ প্রতারক রফিকুল ইসলামকে ১৪ নভেম্বর আটক করে নাটোরে এনে তার বিরুদ্ধে ১৫ নভেম্বর প্রতারণা মামলাা করেছেন।

 

নাটোরে নবান্ন উৎসব পালিত
নাটোর প্রতিনিধি
নাটোরে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী নবান্ন উৎসব পালিত হয়েছে। এ উপলক্ষে নাটোর জেলা প্রশাসনের আয়োজনে প্রেস ক্লাব চত্তর থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শহরের প্রধান সড়ক ঘুরে শোভাযাত্রাটি নাটোর রাণী ভবাণী রাজবাড়ীতে গিয়ে শেষ হয়। পরে সেখানের মুক্তমঞ্চে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোরের জেলা প্রশাসক শাহিনা খাতুন। অনুষ্ঠানে নবান্ন উৎসব কমিটির আহবায়ক নাটোরের অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক ড. চিত্রলেখা নাজনীনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব মুনীরুজ্জামান ভূঞা। নবান্ন উৎসব উপলক্ষে রাজবাড়িতে সাংস্কৃতিক পরিবেশনা ও পিঠা উৎসবের আয়োজন করা হয়।

মোঃ রিয়াজুল ইসলাম
নাটোর সংবদদাতা
মোবাঃ ০১৭১৩-৭৭৫৯৮০
তাং-১৫.১১.১৭

 

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।