হবিগঞ্জ জেলা ছাত্রদল নেতার গুলিবিদ্ধ লাশ আশুগঞ্জে

ক্রাইমবার্তা রিপোর্ট: হবিগঞ্জ: হবিগঞ্জ সদর থানা ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক ও বর্তমান জেলা ছাত্রদল নেতা কামাল আহমেদ (৩০)এর গুলিবিদ্ধ লাশ আশুগঞ্জ থেকে উদ্ধার করেছে পুলিশ।
আশুগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ মেজবাহ উদ্দিন জানান, মঙ্গলবার ভোর রাতে একদল টহল পুলিশ বাহাদুরপুর-তালশহর আঞ্চলিক সড়ক দিয়ে যাওয়ার সময় সড়কের উপরে এক যুবকের লাশ পড়ে থাকতে দেখে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। এসময় তার পকেটে থাকা একটি কাগজের চিরকুটের মাধ্যমে তার নাম পরিচয় পায় পুলিশ।
পুলিশ মঙ্গলবার সকালে তার পরিবারকে সংবাদটি জানালে তারা ঘটনাস্থলে গিয়ে কামালের লাশ সনাক্ত করেন।
জানা যায়, হবিগঞ্জ সদর উপজেলার নিজামপুর ইউনিয়নের সোয়ারগাও গ্রামের আব্দুল হাইয়ের ছেলে ও হবিগঞ্জ সদর থানা ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক বর্তমানে জেলা ছাত্রদল নেতা কামাল আহমেদ (৩০) ব্যবসায়িক কাজে ঢাকা গিয়েছিলেন। গত সোমবার রাতে কাজ শেষে ঢাকা থেকে হবিগঞ্জে ফেরার পথে কে বা কারা তাকে গুলি করে হত্যা করে।

হবিগঞ্জ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক রুবেল আহমদ চৌধুরী  বলেন, কামাল রাজনীতিতে সক্রিয় ছিল। হবিগঞ্জে ছাত্রদলের কার্যক্রমকে স্থবির করার লক্ষ্যেই তাকে হত্যা করা হয়েছে। আমরা এঘটনার প্রতিবাদ জানাই এবং সুষ্ঠু তদন্তের মাধ্যমে এঘটনার বিচার দাবি করছি।

এদিকে মঙ্গলবার সন্ধ্যায় তার লাশের ময়নাতন্তের পর রাত ১০ টায় গ্রামের বাড়িতে  জানাজা শেষে তাকে পারিবারিক করবস্থানে দাফন করা হয়েছে।

অপরদিকে, কামালের পিতা আশুগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

Please follow and like us:

Check Also

ঈদে স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় দিনমজুর স্বামীর আত্মহত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে চিঠি লিখে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।