হেলমেট পরিয়ে টিটু রায়কে আদালতে হাজির : ৪ দিনের রিমান্ড

ক্রাইমবার্তা ডেস্করিপোর্ট:রংপুরে ধর্ম অবমাননা করে ফেসবুকে পোস্ট প্রদানকারী টিটু রায়কে জিজ্ঞাসাবাদের জন্য চারদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। বুধবার দুপুরে রংপুর জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আমলি আদালত-২-এর বিচারক দিবাংশু সরকার এই আদেশ দেন।

মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের এসআই বাবুল ইসলাম দুপুরে টিটু রায়কে মাথায় হেলমেট পরিয়ে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ডের আবেদন করেন। এসময় টিটু রায়ের পরনে ছিল ফুলহাতা লাল শার্ট ও জিন্সের প্যান্ট। আদালত ৪ দিনের রিমান্ড মঞ্জুর করে। টিটু রায়কে আদালতে আনা উপলক্ষে কড়া নিরাপত্তার ব্যবস্থা করে পুলিশ।

রংপুর ডিবি উত্তর ওসি ইনচার্জ শরিফুল ইসলাম জানান, আমরা ১০ দিনের রিমান্ড চেয়েছিলাম। আদালত ৪ দিরে রিমান্ড মঞ্জুর করেছেন। আমরা আইন মেনে তাকে জিজ্ঞাসাবাদ করবো।

মঙ্গলবার সকালে নীলফামারী জলঢাকা উপজেলার গোলনা ইউনিয়নের চিরাভাজি গ্রামের এক আত্মীয়ের বাড়ি থেকে টিটু রায়কে গ্রেফতার করে পুলিশ। তার বিরুদ্ধে ধর্ম অবমাননার অভিযোগে গঙ্গাচড়া থানায় গত ৬ নভেম্বর আইসিটি আইনে মামলা রেকর্ড করে পুলিশ। মামলার বাদি লালচাদপুর গ্রামের আব্দুস ছাত্তারের পুত্র পোল্টি ব্যবসায়ী রাজু আহম্মেদ। মঙ্গলবার মামলাটি ডিবিতে হস্তান্তরের আদেশ দেন পুলিশ সুপার মিজানুর রহমান।

গত ১০ নভেম্বর ধর্ম অবমাননাকর চিত্র পোস্ট করার দায়ে টিটু রায়ের গ্রেফতারের দাবিতে পাগলাপীরের সলেয়াশাহ এলাকায় মানববন্ধন উত্তর বিক্ষোভে মুসল্লি-পুলিশ সংঘর্ষে পুলিশের গুলিতে হাবিবুর রহমান হাবিব নামের এক ফুটপাতের চায়ের দোকানের কর্মচারী নিহত এবং বেশ কয়েকজন গুলিবিদ্ধ হয়। এসময় দুর্বৃত্তরা ঠাকুরটারি গ্রামের ১১টি বাড়িঘরে আগুন দেয় ও ভাংচুর করে। এ ঘটনায় সদর ও গঙ্গাচড়া থানায় ৩ হাজার অজ্ঞাত ব্যক্তিকে আসামি করে দুটি মামলা করেছে পুলিশ। এ পর্যন্ত ওই ঘটনায় স্থানীয় ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের নেতা মাওলানা সিরাজুল ইসলামসহ দেড় শতাধিক লোককে গ্রেফতার করা হয়েছে।

Check Also

বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে: স্মৃতিসৌধে পরিদর্শন বইয়ে রাষ্ট্রপতি

মহান স্বাধীনতা দিবসে ঢাকার সাভারের জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে মহান মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।