নির্বাচনের আগেই তারেক রহমান দেশে ফিরবেন : দুদু

ক্রাইমবার্তা রিপোর্ট:আগামী নির্বাচনের আগেই বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান দেশে ফিরবেন বলে আশা প্রকাশ করেছেন দলের ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু।

মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে কৃষক দল আয়োজিত এক মানববন্ধন কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আশা প্রকাশ করেন। ঢাকা মহানগর কৃষক দলের আহ্বায়ক অ্যাডভোকেট নাসির হায়দারের সভাপতিত্বে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

‘বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫৩ তম জন্মদিন ও তার বিরুদ্ধে দায়েরকৃত ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি’ উপলক্ষে এ কর্মসূচিতে শামসুজ্জামান দুদু বলেন, তারেক রহমান বাংলাদেশের শাসন ব্যবস্থা নয়, নির্বাচনের আগেই এদেশে আসবেন। আর সেই ধরনের পরিস্থিতি এদেশের মানুষ আন্দোলন-সংগ্রামের মধ্যে দিয়ে তৈরি করবে। সরকারের সকল রকম বিধি-নিষেধ ভঙ্গ করে তারেক রহমানের ওপর অন্যায়-বিচার করা হয়েছে- বলেও অভিযোগ করেন তিনি।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে তিনি বলেন, গণতান্ত্রিক বিধি-ব্যবস্থায় যদি আওয়ামী লীগের শাসন করার ইচ্ছে থাকে, তাহলে আসুন। আপনি বঙ্গবন্ধুর কন্যা হচ্ছেন, শেখ হাসিনা। আর শহীদ জিয়া ও বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ছেলে হচ্ছেন তারেক রহমান। আসুন না, আপনি আপনার আসনে নির্বাচন করুন আর তারেক রহমান তার আসনে নির্বাচন করুক। রেফারি হবে অন্যজন। আগামী নির্বাচনে আপনি কত ভোট পান আর তারেক রহমান কত ভোট পান, আমরা দেখতে চাই।

আগামী নির্বাচন প্রসঙ্গে দুদু বলেন, রেফারি হবেন, আওয়ামী লীগের সভানেত্রী। আর আমাদেরকে নির্বাচন করতে হবে। আমি বলতে চাই, এমন নির্বাচন বাংলাদেশের কেউ যদি স্বপ্নও দেখে থাকেন, সেটা আর হবে না। তবে আগামী নির্বাচন সময় মতো ও উৎসবমুখর পরিবেশেই হবে। আর সেই নির্বাচনে বিএনপি যাবে। তবে শেখ হাসিনার অধীনে ৫ জানুয়ারির মতো নির্বাচন হবে, এটা আওয়ামী লীগ ভুলে গেলে তাদের জন্য এবং গণতান্ত্রিক বিধি-ব্যবস্থার জন্য ভালো হবে।

Check Also

হাফিজের কাছ থেকে রাজনীতিতে উৎসাহ না পেয়ে চলে যান সাকিব

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে রাজনীতির বিষয়ে উৎসাহিত হয়ে বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।