শাকিব-ববির ‘নোলক’ শুরু

ক্রাইমবার্তা ডেস্ক রিপোট: মহরতের মধ্য দিয়ে শুরু হলো শাকিব খান ও ববির অভিনয়ে ‘নোলক’ ছবির কাজ। মঙ্গলবার রাতে রাজধানীর হোটেল ওয়েস্টিনে এ মহরত অনুষ্ঠিত হয়। এতে শাকিব-ববি ও ছবি সংশ্লিষ্টদের পাশাপাশি বিশেষ অতিথি ছিলেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। তিনি কেক কেটে মহরত ঘোষণা করেন। অনুষ্ঠানে শাকিব খান বলেন, এটি ২০১৮ সালের সিনেমা। একটা আধুনিক বাংলা সিনেমা মানুষ দেখতে পারবে।

নতুন ফ্যাশন থাকবে এখানে। যদিও এটি পারিবারিক এবং একইসঙ্গে গ্রামীণ সমাজ, সংস্কৃতি এবং ঐতিহ্যকে প্রতিনিধিত্ব করে। শাকিব খান আরো বলেন, ছবির টিমে সবাই ইয়াং। ডিরেক্টর ইয়াং, প্রডিউসারও ইয়াং। আর স্টোরি রাইটার ইয়াং না হলেও এ যুগের। ওরা একটি আধুনিক সিনেমা বানাবে। এ কারণে ছবিটিতে চুক্তিবদ্ধ হয়েছি। টিএনজরা যে ছবি করে তা সুপারহিট 
হয়। আমি ছবিটি সুন্দরভাবে শেষ করার চেষ্টা করবো। ববি বলেন, ‘নোলক’ ছবির কাহিনীতে উঠে আসবে দুই পরিবারের দীর্ঘ বছরের ঐতিহ্য। নভেম্বরের শেষদিকে ভারতের হায়দারাবাদে এর শুটিং হবে। আশা করি, এটি সবার ভালো লাগবে। ‘নোলক’ পরিচালনা করবেন তরুণ পরিচালক রাশেদ রাহা। তিনি বলেন, এরইমধ্যে ছবির গানের কাজ শেষ করেছি। খুব শিগগিরই শুটিং শুরু করব। এর আগে টিভি নাটক পরিচালনা করলেও সিনেমা প্রথম পরিচালনা করতে যাচ্ছি। ভালোভাবে কাজটি শেষ করতে চাই। ছবিটিতে শাকিব-ববি ছাড়াও আরো দেখা যাবে ওমর সানী-মৌসুমীকে। ‘নোলক’ ছবির মহরত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন প্রযোজক নাসিরউদ্দিন দিলু, আবদুল আজিজ, পরিচালক কাজী হায়াত, মুশফিকুর রহমান গুলজার, চিত্রনায়িকা মৌসুমীসহ অনেকে। ছবিটি প্রযোজনা করছে বি হ্যাপি এন্টারটেনমেন্ট।

Please follow and like us:

Check Also

বিভিন্ন টিভি চ্যানেলে ঈদের বিশেষ আয়োজন

ঈদের সময় দর্শকদের আনন্দ বাড়িয়ে দিতে প্রতি বছরই বাহারি আয়োজন করে দেশের প্রায় সবকটি টিভি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।