নাটোরে সড়ক দূর্ঘটনায় শিশু নিহতসহ একই পরিবারের আহত চার

নাটোর প্রতিনিধি
নাটোর সদর উপজেলার দত্তপাড়া গাজীরপুরবিল এলাকায় ট্রাক-প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে শিশু ইশা রহমান (২) নিহতহেয়েছে। এতে কার চালক ও পরিবারের আরও চার সদস্য গুরুতর আহত হয়েছে। েেরাববার সকালে নাটোর সদর উপজেলার দত্তপাড়া গাজীরপুরবিল এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
আহতরা হলেন, ঝিনাইদহর শৈলকুপা কালিগঞ্জ গ্রামের লুৎফর রহমানের ছেলে ও বগুড়া পরিবেশ অধিদফতরের উপ-পরিচালক আতাউর রহমান (৩৪), স্ত্রী রেজয়ান আরেফিন (২৬) ও তার ভাই মানিক আহমেদ (২৯) ও তাদের স্বজন ঝিনাইদহর শৈলকুপা কালিগঞ্জ গ্রামের সোহরাব হোসেনের ছেলে সুমন (৩০) এবং প্রাইভেটকার চালক বগুড়ার ডাকুচক গ্রামের আলমগীর হোসেনের ছেলে রবিন হোসেন (২২)।
ঝলমলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ শরিফুল ইসলাম জানান, আহত আতাউর রহমানের খালু ঝিনাইদহর শৈলকুপার কালিগঞ্জ গ্রামের নুর আলীর মৃত্যুর সংবাদ পেয়ে সপরিবারে বগুড়া থেকে প্রাইভেট কারযোগ ঝিনাইদহর শৈলকুপার কালিগঞ্জ যাচ্ছিলেন। পথে নাটোর সদর উপজেলার দত্তপাড়াএেলাকায় নাটোর বনপাড়া-ঢাকা মহাসড়কের গাজীপুর বিল এলাকায় পৌঁছালে পাবনা থেকে নাটোরগামী একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারে থাকা সকলেই গুরতর আহত হয়। আহতদের সকলকেই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক শিশু ইশা রহমান (২) কে মৃত ঘোষণা করেন।

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।