বেনাপোলে বিজিবি-মাদক ব্যবসায়ী সংঘর্ষ। এক বিজিবি সদস্য আহত। ১০০ বোতল ফেনসিডিল সহ আটক ১

বেনাপোল প্রতিনিধি
যশোরের বেনাপোল সীমান্তে মাদক ব্যবসায়ী ও বিজিবি সংঘর্ষে এক বিজিবি সদস্য আহত। আহত বিজিবি সদস্যের নাম হাবিলদার ইউনুস।
এ সময় ১০০ বোতল ফেনসিডিল সহ মনিরুল ইসলাম (২২) নামে একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি সদস্যরা ।সে বেনাপোল পোর্ট থানার গঁয়ড়া গ্রামের কুদ্দুস আলীর ছেলে।
রবিবার ভোরে এ সংঘর্ষের ঘটনাটি ঘটে।
সাদিপুর গ্রামের ডাক্তার বাড়ি পোষ্টের বিজিবির হাবিলদার ইউনুস জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি মাদক ব্যবসায়ীরা বিপুল পরিমাণ মাদক নিয়ে সাদিপুর সীমান্তের মেহগনি বাগান পোষ্ট এলাকা দিয়ে বাংলাদেশে প্রবেশ করবে। এ ধরনের সংবাদের ভিত্তিতে হাবিলদার ইউনুস সংগীয় ফোর্স নিয়ে আগে থেকে সেখানে গোপন অবস্থান নেয় ।এরপর মাদক ব্যবসায়ীরা ভারতীয় ফেনসিডিল নিয়ে বাংলাদেশে প্রবেশের সময় তাদেরকে ধাওয়া করে মনিরুল ইসলাম নামে একজন মাদক ব্যবসায়ীকে ১০০ বোতল ফেনসিডিল সহ আটক করা হয়। এবং আটক মনিরুলকে বেনাপোল আইসিপি ক্যাম্পে আনার পথে সাদীপুর গ্রামের বেলতলার মোড় এলাকায় আসলে মাদক ব্যবসায়ীরা সংঘবদ্ধ হয়ে লাঠিসোটা ও ইটপাটকেল নিয়ে বিজিবির উপর আক্রমণ করে আটক আসামী মনিরুলকে ছিনিয়ে নেওয়ার জন্য। এসময় বিজিবি সদস্যরা সরকারি অস্ত্র ও আত্মরক্ষার জন্য ৬ রাউন্ড গুলি ছোড়ে। এ ঘটনায় মাদক ব্যবসায়ীদের ছোড়া ইটের আঘাতে হাবিলদার ইউনুস আহত হয়।

৪৯ বিজিবির বেনাপোল আইসিপি ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার আবুল কাশেম বিজিবি সদস্য হাবিলদার ইউনুস আহত ও ১০০ বোতল ফেন্সিডিলসহ একজন মাদক ব্যবসায়ী আটকের বিষয়টি নিশ্চিত করেন, আটককৃত মনিরুলকে ফেনসিডিল সহ বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে ।

Please follow and like us:

Check Also

আদালতের আদেশ শিক্ষার্থীদের পক্ষে, তাহলে আন্দোলন কার বিপক্ষে?

কোটাবিরোধী আন্দোলনে সুপ্রিম কোর্টের আপিল বিভাগের আদেশ শিক্ষার্থীদের পক্ষেই আছে বলে উল্লেখ করেছেন আওয়ামী লীগের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।