আ.লীগ থাকবে তো? কাদেরকে দুদু

ক্রাইমবার্তা রিপোর্ট: ঢাকা: বিএনপির অবস্থা মুসলিম লীগের মতো হবে বলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের করা মন্তব্যের পাল্টা জবাবে দলটির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, ‘আগামী দিনে আপনাদের দল (আওয়ামী লীগ) থাকবে তো?’ একইসঙ্গে তিনি বিএনপিকে নিয়ে এত চিন্তা না করে আওয়ামী লীগ সভানেত্রীর দিকে তাকিয়ে থাকার পরামর্শ দেন ওবায়দুল কাদেরকে।
বুধবার বিকেলে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) গণতন্ত্র হত্যা দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। ’৯০-এর ডাকসু ও সর্বদলীয় ছাত্র ঐক্য আলোচনা সভাটির আয়োজন করে।
সামসুজ্জামান দুদু বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ মুজিবের কন্যা। শেখ মুজিব চাঞ্চ পাওয়া মাত্রই আওয়ামী লীগ বিলুপ্ত করে দিয়েছিল। জিয়াউর রহমান পরবর্তীতে আওয়ামী লীগকে রাজনীতি করার সুযোগ দিয়েছিলেন। শেখ হাসিনাও চাঞ্চ পেলে আওয়ামী লীগ বিলুপ্ত করবে। ওবায়দুল কাদের সাহেবকে বলতে চাই- আমরা মুসলিম লীগ হবো না, নিজেদের কথা ভাবুন- আগামী দিনে আপনাদের দল থাকবে তো?
প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে দুদু বলেন, আপনি বিপজ্জনক রাস্তায় আছেন। আরেকটু ভাবেন। অহংকার থাকা ভালো। তবে সীমা লঙ্ঘন করা ঠিক না। বিপজ্জনক অবস্থায় আছেন এজন্য বললাম যে, আপনার আশপাশে যারা আছেন তারা আপনার প্রকৃত বন্ধু নয়।
“আমরা আপনাকে (শেখ হাসিনা) উৎখাত করতে চাই না। নির্বাচনের মাধ্যমে পরাজিত করতে চাই”- বলেন দুদু।
তিনি বলেন, সরকার দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে রাজনৈতিক উদ্দেশ্যেপ্রণোদিত মিথ্যা মামলা দিয়ে প্রমাণ করতে চায় খালেদা জিয়া দুর্নীতিবাজ।
আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। দলটির নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন আলমের সঞ্চালনায় এসময় আরও বক্তব্য রাখেন চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক কামরুজ্জামান রতন প্রমুখ।

০৬ ডিসেম্বর ২০১৭,বুধবার:ক্রাইমর্বাতাডটকম/প্রতনিধি/আসাবি

Please follow and like us:

Check Also

উপজেলা নির্বাচন থেকে সরে দাড়ালো জামায়াত

ক্রাইমবাতা ডেস্করিপোট:   কেন্দ্রীয়ভাবে ঘোষণা ছিল না, এখনো নেই। তবে ‘জয়ের সম্ভাবনা’ আছে- এমন উপজেলায় চেয়ারম্যান, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।