সাতক্ষীরায় গ্রেফতার আতঙ্ক: ৪৮ ঘণ্টায় আটক ১৩১ জন

ক্রাইমবার্তা রিপোর্ট:সাতক্ষীরা সংবাদদাতাঃ সাতক্ষীরায় আবারও গ্রেফতার আতঙ্ক ছড়িয়ে পড়েছে। নতুন মামলা দায়েরে হিড়িক পড়েছে। গত এক মাসে জেলার বিভিন্ন থানাতে অর্ধশতাধিক নতুন মামলা রজু করা হয়েছে। এসব মামলায় বিএনপি জামায়াতের শীর্ষ নেতা সহ শতাধীক নেতাকর্মীকে আসামী করা হয়েছে। শ্যামনগর-কালিগঞ্জ আসানের সাবেক এমপি কাজী আলাউদ্ধীন,জামায়াতের সাতক্ষীরা জেলা আমীর মুহাদ্দিস রবিউলবাশার,সেক্রেটারী নুরুল হুদা সহ শীর্ষ নেতাদের এসব মামলায় আসামী করা হয়েছে। বিএনপি ও জামায়াতের একাধিক নেতাদের সাথে কথা বলে জানা গেছে আগামী নির্বাচনে সম্ভব্য প্রাথী ও নির্বাচন পরিচালনা করতে পারে এমন জন প্রিয় নেতাকর্মীদের নামে মামলা দায়ের করা হচ্ছে। সাতক্ষীরার নবাগত পুলিশ মোঃ সাজ্জাদুর রহমান সাংবাদিকদের জানিয়েছে কোন সাধারণ মানুষ যেন হয়রানির শিকার না হয় সে দিকে পুলিশ গুরুত্ব দেবে।
গত দুদিনে জেলাতে অভিযান চালিয়ে ১৩১ জনকে আটক করা হয়েছে। বৃহষ্পতিবার সকাল থেকে শনিবার সকাল পর্যন্ত পুলিশের হিসাব মতে বিভিন্ন থানাতে আটকের সংখ্যা ১৩১ জন। এর মধ্যে বিএনপি জামায়াতের ২৬ জন। জামায়াতের ১৬ ও বিএপির ১০ কর্মী রয়েছে বলে দলীয় সূত্র জানায়।
শুক্রবার থেকে শনিবার সকাল পর্যন্ত জেলা আটটি থানার বিভিন্ন স্থান থেকে পুলিশের বিশেষ অভিযানে ৬২ জনকে আটক করা হয়েছে। আটককৃতদের মধ্যে, সাতক্ষীরা সদর থানা থেকে ২৩ জন, কলারোয়া থানা ৯ জন, তালা থানা ৪ জন, কালিগঞ্জ থানা ৮ জন, শ্যামনগর থানা ১০ জন, আশাশুনি থানা ৩ জন, দেবহাটা থানা ২ জন, পাটকেলঘাটা থানা থেকে ৩ জনকে আটক করেছে।

সাতক্ষীরা: সাতক্ষীরা জেলাব্যাপী পুলিশের বিশেষ অভিযানে । বৃহস্পতিবার থেকে শুক্রবার সকাল পর্যন্ত জেলা বিভিন্ন এলাক থেকে বিএনপি-জামায়াতের ১২ নেতাকর্মী সহ ৬৯ জনকে আটক করা হয়।
আটককৃতদের মধ্যে, সাতক্ষীরা সদর থানা থেকে ২৫ জন, কলারোয়া থানা ৮ জন, তালা থানা ৪ জন, কালিগঞ্জ থানা ৬ জন, শ্যামনগর থানা ১৩ জন, আশাশুনি থানা ৪ জন, দেবহাটা থানা ৫, পাটকেলঘাটা থানা থেকে ৩ জনকে আটক করেছে।
সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মিজানুর রহমান তাদের আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে নাশকতা ও মাদকসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে।

০৯ ডিসেম্বর ২০১৭,শনিবার:ক্রাইমর্বাতাডটকম/প্রতিনিধি/আসাবি

 

Check Also

আশাশুনিতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

এস, এম মোস্তাফিজুর রহমান ॥ আশাশুনিতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস’২৪ যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।