মহিউদ্দিন চৌধুরী আর নেই

ক্রাইমবার্তা ডেস্করিপোর্ট:চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সিটি মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরী আর নেই (ইন্নালিল্লাহি…রাজিউন)।

বৃহস্পতিবার  দিবাগত রাত সাড়ে ৩টার দিকে চট্টগ্রামের ম্যাক্স হাসপাতালে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর।

তার ছেলে ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল সাবেক মেয়রের মৃত্যুর খবরটি গণমাধ্যমকে নিশ্চিত করেন। নওফেল আরও জানান, শুক্রবার বাদ আসর লালদীঘির ময়দানে মহিউদ্দিন চৌধুরী জানাজা অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার সন্ধ্যায় বুকে ব্যথা অনুভব করলে তাকে নগরীর ম্যাক্স হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালের এমডি ডা. লিয়াকত আলী খান যুগান্তরকে রাত সাড়ে ৯টায় বলেন, মহিউদ্দিন চৌধুরীর অবস্থা খুবই সংকটাপন্ন।

তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। ওখানে ভর্তি করার পর মহিউদ্দিন চৌধুরীর বড় ছেলে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল ফেসবুকে স্ট্যাটাস দিয়ে পিতার সুস্থতার জন্য সবার কাছে দোয়া চান।

১১ নভেম্বর রাতে বুকে ব্যথা অনুভব করায় মহিউদ্দিন চৌধুরীকে চট্টগ্রামের মেহেদিবাগ ম্যাক্স হাসপাতালে ভর্তি করা হয়। আইসিইউতে নিবিড় পরিচর্যা কেন্দ্রে একরাত রাখার পর ১২ নভেম্বর দুপুরে তাকে হেলিকপ্টারযোগে ঢাকায় স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

১৬ নভেম্বর উন্নত চিকিৎসার জন্য তাকে সিঙ্গাপুরে নেয়া হয়। সিঙ্গাপুরের অ্যাপোলো গি্লনিগ্যালস হসপিটালে মহিউদ্দিন চৌধুরীর এনজিওগ্রাম ও হার্টের দুটি ব্লকে রিং বসানো হয়।

১১ দিন চিকিৎসা শেষে ২৬ নভেম্বর তিনি ঢাকায় ফিরে কিডনি ডায়ালাইসিসের জন্য স্কয়ার হাসপাতালে ভর্তি হন। সিঙ্গাপুর ও ঢাকায় এক মাস চিকিৎসা শেষে ১২ ডিসেম্বর তিনি চট্টগ্রাম ফিরে আসেন।
১৫ পিসেম্বর ২০১৭ শুক্রুবার:ক্রাইমর্বাতাডটকম/প্রতিনিধি/আসাবি

Please follow and like us:

Check Also

সাতক্ষীরার শ্যামনগরে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার

 সাতক্ষীরার শ্যামনগরের গাবুরা ইউনিয়নের ১০নং সোরা এলাকার সাইফুলের মৎস্য ঘের সংলগ্ন কালভার্টের উপর থেকে অজ্ঞাতনামা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।