সাতক্ষীরায় আটককৃত ২৫ জামায়াত শিবির নেতাকর্মীকে কারাগারে পাঠানো হয়েছে

ক্রাইমবার্তা রিপোর্ট:সাতক্ষীরা সংবাদদাতা: সাতক্ষীরায় আটককৃত ২৫ জামায়াত শিবির নেতাকর্মীকে আদালতের মাধ্যমে সাতক্সীরা কারাগারে পাঠানো হয়েছে। এরে আগেসাতক্ষীরা মসজিদ মিশনের সভাপতি,সাবেক জন প্রতিনিধি জামায়াতের কেন্দ্রীয় শূরা সদস্য অধ্যক্ষ মাওলানা আব্দুল বারী সহ ২৫ জামায়াত শিবির নেতা কর্মীকে আটক করে পুলিশ।
গতকাল শুক্রুবার ভোর রাতে নিজ বাড়ি থেকে মাওলানা আব্দুল বালীকে আটক করা হয়। পরিবারের সদস্যরা বলেন, অধ্যক্ষ মাওলানা আব্দুল বারীর বাড়িতে পুলিশ অভিযান চালায় শুক্রুবার ভোর রাতে। তবে পুলিশ বলছে নাশকতা সৃষ্টির পরিকল্পকালে তাকে আটক করা হয়।
এছাড়া সড়রের আগরদাড়ি ইউনিয়নের কাশেমপুর গ্রাম থেকে জামায়াতের রোকন শওকাত হোসেন ও ইমান আলীকে আটক করা হয়েছে একই রাতে। জেলা ব্যাপি চালানো হয়েছে বিশেষ অভিযান। এসময় জেলা বিভিন্ন স্থান থেকে জামায়াতের ২৫ নেতা কর্মীকে আটকের কথা জানান গোয়েন্দা পুলিশ।
পাটকেলঘাটার যুগিপুকুরিয়া এলাকা থেকে নাশকতার সাথে জড়িত থাকার অভিযোগে পিতা-পুত্রকে আটক করেছে পুলিশ।স আটককৃতরা হলেন, পাটকেলঘাটার যুগিপুকুরিয়া গ্রামের মৃত. আজগর আলী সরদারের ছেলে আশরাফুল ইসলাম(৪৮) ও তার ছেলে শওকত হোসেন(১৭)।
পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা জাকির হোসেন বলেন, আটক আশরাফুল ইসলাম একজন জামায়তকর্মী ও তার ছেলে শওকত হোসেন শিবির কর্মী।
জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মিজানুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নাশকতাসহ বিভিন্ন অভিযোগে একাধিক মামলা রয়েছে।
জামায়াতের নিন্দা : বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শূরার সদস্য ও সাতক্ষীরা সদর উপজেলার ঝাউডাঙ্গা মাদরাসার সাবেক অধ্যক্ষ বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা আবদুল বারীকে পুলিশ অন্যায়ভাবে গ্রেফতার করায় তীব্র প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ জামায়াতে ইসলামী সাতক্ষীরা জেলা শাখা। অধ্যক্ষ মাওলানা আবদুল বারীসহ গ্রেফতারকৃত সব নেতাকর্মীকে অবিলম্বে মুক্তি দেয়ার দাবিও জানিয়েছে দলটি। এর আগে ১লা আগষ্ট ২০১৭ মাওলানা আব্দুল বারীকে আটক করে ছিল সাতক্ষীরা পুলিশ। আগামি নির্বাচনে জনপ্রতিনিধি হতে পারে এমন আশঙ্কায় বার বার জামায়াতের জনপ্রিয় এ নেতাকে আটক করা হচ্ছে। ১৫ ডিসেম্বর২০১৭ শুক্রুবার:ক্রাইমর্বাতাডটকম/প্রতিনিধি/আসাবি

Please follow and like us:

Check Also

শ্যামনগর উপজেলা পরিষদ নির্বাচনে কে কোন প্রতীক পেলেন

সুন্দরবনাঞ্চল (শ্যামনগর) প্রতিনিধি: ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধাপের সাতক্ষীরার শ্যামনগর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।