সাতক্ষীরা মসজিদ মিশনের সভাপতি মাওলানা আব্দুল বারী সহ ১০ জামায়াত নেতা আটক

সাতক্ষীরা সংবাদদাতা: সাতক্ষীরা মসজিদ মিশনের সভাপতি,সাবেক জনপ্রতিনিধি জামায়াতের কেন্দ্রীয় শূরা সদস্য অধ্যক্ষ মাওলানা আব্দুল বারীকে আটক করেছে পুলিশ। অধ্যক্ষ মাওলানা আব্দুল বারী সাতক্ষীরা সদর উপজেলার ওয়ারিয়া গ্রামের বাসিন্দা। আজ শুক্রুবার ভোর রাতে বাড়ি থেকে তাকে আটক করা হয়।
পরিবারের সদস্যরা বলেন, অধ্যক্ষ মাওলানা আব্দুল বারীর বাড়িতে পুলিশ অভিযান চালায় শুক্রুবার ভোর রাতে। তবে পুলিশ বলছে নাশকতা সৃষ্টির পরিকল্পকালে তাকে আটক করা হয়।
এছাড়া সড়রের আগরদাড়ি ইউনিয়নের কাশেমপুর গ্রাম থেকে জামায়াতের রোকন শওকাত হোসেন ও ইমান আলীকে আটক করা হয়েছে একই রাতে। জেলা ব্যাপি চালানো হচ্ছে বিশেষ অভিযান। বিএনপি ও জামায়াতের নেতা-কমীদের বাড়িতে বাড়িতে অবিজান চালানো হচ্ছে বলে ভুক্তভোগীদের অভিযোগ। এবিষয়ে পুলিশের কোন কর্মকর্তার বক্তব্য পাওয়া যায়নি।
জামায়াতের নিন্দা : বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শূরার সদস্য ও সাতক্ষীরা সদর উপজেলার ঝাউডাঙ্গা মাদরাসার সাবেক অধ্যক্ষ বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা আবদুল বারীকে পুলিশ অন্যায়ভাবে গ্রেফতার করায় তীব্র প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ জামায়াতে ইসলামী। অধ্যক্ষ মাওলানা আবদুল বারীসহ গ্রেফতারকৃত সব নেতাকর্মীকে অবিলম্বে মুক্তি দেয়ার দাবিও জানিয়েছে দলটি। এর আগে ১লা আগষ্ট ২০১৭ মাওলানা আব্দুল বারীকে আটক করে ছিল সাতক্ষীরা পুলিশ। আগামি নির্বাচনে জনপ্রতিনিধি হতে পারে এমন আশঙ্কায় বার বার জামায়াতের জনপ্রিয় এ নেতাকে আটক সুত্র জানায়।

১৫ পিসেম্বর ২০১৭ শুক্রুবার:ক্রাইমর্বাতাডটকম/প্রতিনিধি/আসাবি

Check Also

সাতক্ষীরায় গবেষণা তথ্য প্রকাশ: ‘নবায়নযোগ্য জ্বালানি’র সাথে পরিচিত নয় নগরের ৯৪শতাংশ দরিদ্র মানুষ

নিজস্ব প্রতিনিধি:  সাতক্ষীরা নগরের ৯৪ শতাংশ দরিদ্র মানুষ ‘নবায়নযোগ্য জ্বালানি’ শব্দের সাথে পরিচিত নয়। এসব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।