রংপুর সিটি করপোরেশন নির্বাচন-২০১৭লক্ষাধিক ভোটে জিতবে মোস্তফা : এরশাদ

ক্রাইমবার্তা ডেস্করিপোর্ট:    জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ বলেছেন, আমি জাতীয় পার্টির চেয়ারম্যান হিসেবে লাঙ্গল মার্কায় ভোট দিয়েছি। আমার প্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফা লক্ষাধিক ভোটে জিতবে।

তিনি সকাল পৌণে ১০টায় ২১ নং ওয়ার্ডের তোজাম্মেল হোসেন শিশু মঙ্গল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দোতলায় ভোট দিয়ে (ভোটার নং ৫৮৬) ভোট কেন্দ্রের বাইরে এসে সাংবাদিকদের একথা জানান। এসময় তার সাথে ছিলেন জাতীয় পার্টির কো চেয়ারম্যান জিএম কাদের, প্রেসিডিয়াম সদস্য ও এলজিআরইডি প্রতিমন্ত্রী ও নির্বাচন সমন্বয়কারী মসিউর রহমান রাঙ্গা, নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক ও প্রধান এজেন্ট এসএম ইয়াসির প্রমুখ।

এসময় এরশাদ বলেন, সুষ্ঠু ও সুন্দর পরিবেশে ভোট হচ্ছে। এবার দলীয় প্রতীকে নির্বাচন হচ্ছে। আমার প্রতীক লাঙ্গল। মানুষ উৎসবমুখর পরিবেশে লাঙ্গলে ভোট দিচ্ছে। আমি মনে করি আমার কোনো আশঙ্কা নেই। ভোট সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। এই ভোটটি সুষ্ঠু ও নিরপেক্ষ করে নির্বাচন কমিশনকে দেখাতে হবে তারা নিরপক্ষে। এটা তাদের জন্য পরীক্ষা।

এরশাদ বলেন, রংপুরে লাঙ্গলের পক্ষে জোয়ার সৃষ্টি হয়েছে। এই নির্বাচনে লাঙ্গলের বিজয় সারাদেশের রাজনীতি এবং আগামী জাতীয় সংসদ নির্বাচন ও ৬ সিটি করপোরেশন নির্বাচনে একটি বড় ধরনের ম্যাসেজ দিতে পারবে। আঘাত হানবে।

উল্লেখ্য, ১১৭ নম্বর তোজাম্মেল হোসেন শিশু মঙ্গল সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রটিতে মোট ভোটার ১ হাজার ৮০৫ জন।২১ডিসেম্বর২০১৭,বৃহস্পতিবার:ক্রাইমর্বাতাডটকম/প্রতিনিধি/আসাবি

Please follow and like us:

Check Also

‘জলবায়ুু পরিবর্তন’ —– ঝুঁকিতে উপকূলের ৪০ শতাংশ কৃষিজমি

বাস্তুচ্যুত হওয়ার আশঙ্কা দুই লাখ ৪০ হাজার কৃষকের আবু সাইদ বিশ্বাস,সাতক্ষীরাঃ ‘জলবায়ুু পরিবর্তনে সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।