পাইকগাছা থানা কেন্দ্রীয় জামে মসজিদের সাবেক সম্পাদকের ইন্তেকাল#আদালতের নির্দেশ উপেক্ষা করে সম্পত্তিতে থাকা গাছপালা কাটার অভিযোগ

পাইকগাছা প্রতিনিধি ॥
পাইকগাছা থানা কেন্দ্রীয় জামে মসজিদের সাবেক সম্পাদক, বিশিষ্ট সমাজসেবক ও খুলনা টিচার্স ট্রেনিং কলেজের সহকারী অধ্যাপক মোহাম্মদ উল্লাহ’র পিতা আলহাজ¦ গোলাম হোসেন সরদার (৮৫) বার্ধক্যজনিত রোগে বৃহস্পতিবার সকাল ৬:৪০ মিনিটে পৌরসভার ৩নং ওয়ার্ড বান্দিকাটি গ্রামের নিজস্ব বাসভবনে ইন্তেকাল করেছেন। মৃতকালে ৫ পুত্র ও ১ কন্যা সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুর সংবাদ শুনে সাবেক সংসদ সদস্য এ্যাডঃ সোহরাব আলী সানা, মেয়র সেলিম জাহাঙ্গীর, বিএনপিনেতা ডাঃ আব্দুল মজিদ, এ্যাডঃ জি,এম, আব্দুস সাত্তার, উপাধ্যক্ষ সরদার মোহাম্মদ আলী, সাবেক কাউন্সিলর আব্দুল লতিফ, কাউন্সিলর গাজী আব্দুস সালাম, এ্যাডঃ এম. মাফতুন আহমেদ, এ্যাডঃ আব্দুল মজিদ, এ্যাডঃ আককাছ আলি, গাজী সৈয়েদুর রহমান, জাপার কেন্দ্রীয় সদস্য মোস্তফা কামাল জাহাঙ্গীর, মাওঃ আমিনুল ইসলাম, কমরেড আব্দুল হান্নান, আনিছুর রহমান মুক্ত, আলহাজ¦ আব্দুল গণি সরদার, আব্দুর রাজ্জাক বুলি, এম. আনোয়ার হোসেন, সাবেক ছাত্রলীগ সভাপতি আবুল কালাম আজাদ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তি মরহুমের বাড়ীতে ছুটে যান। জুম্মাবাদ পাইকগাছা পৌরসভা চত্ত্বরে তার প্রথম নামাজের জানাযা অনুষ্ঠিত হয়। মরহুমের দ্বিতীয় জানাযা আসর বাদ ঘোষাল বান্দিকাটি সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয় এবং পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়। জানাযা নামাজ পরিচালনা করেন মাওঃ শহিদুল ইসলাম ও চেয়ারম্যান গাজী জুনায়েদুর রহমান।

পাইকগাছায় আদালতের নির্দেশ উপেক্ষা করে সম্পত্তিতে থাকা গাছপালা কাটার অভিযোগ
পাইকগাছা প্রতিনিধি ॥
পাইকগাছায় আদালতের নির্দেশ উপেক্ষা করে সম্পত্তিতে অবৈধ অনুপ্রবেশ করে প্রতিপক্ষরা গাছ কেটে, সাইন বোর্ড ভেঙ্গে জবর দখলের চেষ্টা করে। এ ব্যাপারে পাইকগাছা থানায় অভিযোগ দায়ের হয়েছে। ঘটনাটি উপজেলার গোপালপুর গ্রামে।
অভিযোগে জানা যায়, উপজেলার গোপালপুর গ্রামের ৯ শতক জমি নিয়ে কৌশিক ঘোষ ও প্রদুৎ ঘোষের মধ্যে দীর্ঘদিন গোলমাল গোলযোগ চলে আসছে। তারই প্রেক্ষিতে কৌশিক ঘোষ পাইকগাছা উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা দায়ের করে। যার নং- এম.আর ১৬৭/১৭। বিজ্ঞ আদালত মামলাটি আমলে নিয়ে উভয়পক্ষকে স্থিতিবস্থা বজায় রাখার জন্য আদেশ দেন। উক্ত আদেশ প্রদুৎ ঘোষ গংরা অমান্য করে শুক্রবার সকালে অবৈধ অনুপ্রবেশ করে গাছপালা কর্তন ও সাইন বোর্ড ভেঙ্গে ফেলে দখলের চেষ্টা চালায়। এ ঘটনায় কৌশিক ঘোষ প্রদুৎ ঘোষকে ১নং বিবাদী করে ৪ জনের নাম উল্লেখপূর্বক পাইকগাছা থানায় অভিযোগ দায়ের করেছে। থানার ডিউটি অফিসার জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

পাইকগাছায় প্রাথমিক সহকারী শিক্ষক সমিতির সভা
পাইকগাছা প্রতিনিধি ॥
বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি কেন্দ্রীয় মহাজোটের ডাকা কর্মসূচীর অংশ হিসাবে পাইকগাছায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে শহীদ এম এ গফুর প্রাথমিক বিদ্যালয়ে সংগঠনের সভাপতি বি এম আখতার হোসেনের সভাপতিত্বে ও আব্দুর রাজ্জাকের পরিচালনায় সভা অনুষ্ঠিত হয়। প্রধান শিক্ষকদের সাথে সহকারী শিক্ষকদের মধ্যে ব্যাপক বেতন বৈষম্য সহ ৫ দফা দাবী আদায়ের লক্ষে আগামী ২৩ ডিসেম্বর হতে ঢাকা কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে আমরণ অনশন কর্মসূচী ঘোষনা করে প্রাথমিক সহকারী শিক্ষক সমিতি মহাজোট। পাইকগাছা প্রাথমিক সহকারী শিক্ষক সমিতির সাধারন সম্পাদক এস কে আসাদুল্লাহ মিঠুর দিক নির্দেশনায় বক্তব্য রাখেন জি এম আলমগীর হোসেন,জয় চাঁদ দাশ,মোঃ কোহিনুর ইসলাম,অনুপ কুমার সরদার,রতেœশ্বর সরকার, রফিকুল ইসলাম,সুরাইয়া ইয়াসমিন,শিবাজী,প্রীতিষ,চুমকি রায়,নাজমুল হোসেন, চায়না খাতুন,মনিরুজ্জামান,আব্দুর রশীদ,ইসরাইল,সৌমেন।

 

Please follow and like us:

Check Also

ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১৩

ফরিদপুরের কানাইপুরে বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে ১৩ জন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।