সাতক্ষীরায় চায়না বাংলা ২য় বিভাগ ক্রিকেটের ফাইনাল খেলায় সেতু বন্ধন ক্লাব চ্যাম্পিয়ন

শেখ কামরুল ইসলাম : সাতক্ষীরায় চায়না বাংলা ২য় বিভাগ ক্রিকেট ২০১৭ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে সরকারি কলেজ মাঠে চায়না বাংলার পৃষ্ঠপোষকতায় ও জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় সাজেক্রীস ২য় বিভাগ ক্রিকেট উপ-কমিটির চেয়ারম্যান সৈয়দ জয়নুল আবেদীন জসির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ফাইনাল খেলার পুরস্কার বিতরণ করেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও পুলিশ সুপার মো. সাজ্জাদুর রহমান।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এ.কে.এম আনিছুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক ডা. আবুল কালাম বাবলা, টুর্নামেন্ট কমিটির সম্পাদক মীর তাজুল ইসলাম রিপন, জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ শাহ আলম শানু, নির্বাহী সদস্য কাজী কামরুজ্জামান, মীর্জা কাকন প্রমুখ। ফাইনাল খেলায় অংশ নেয় সেতু বন্ধন ক্লাব বনাম যুব গণমুখী সংঘ। ফাইনাল খেলায় সেতু বন্ধন ক্লাব নির্ধারিত ওভারে ৯ উইকেট হারিয়ে ১৩৮ রান সংগ্রহ করে জবাবে যুব গণমুখী সংঘ ১৮ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১১৫ রান সংগ্রহ করে। ফলে সেতু বন্ধন ক্লাব ২৩ রানে জয়লাভ করে এবং চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। এসময় গন্যমান্য ব্যক্তিবর্গ ও ক্রীড়ামোদি দর্শকরা উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন আম্পায়ারস এন্ড স্কোরাস এসোসিয়েশন জেলা শাখার সাধারণ সম্পাদক আ.ম আক্তারুজ্জামান মুকুল।

Please follow and like us:

Check Also

তালায় অগ্নিকাণ্ডে ৭টি বসতঘর পুড়ে ছাই

তালা(সাতক্ষীরা) সংবাদদাতা:সাতক্ষীরার তালায় অগ্নিকাণ্ডে সাতটি বসতঘর পুড়ে গেছে। উপজেলার ধলবাড়িয়া গ্রামে সোমবার বিকাল সাড়ে পাঁচটার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।