সাতক্ষীরায় টিএসির অফিস থেকে ৮ কর্মকর্তা আটক: ০৪ টি ককটেল বোমা উদ্ধারের দাবী পুলিশের

ক্রাইমবার্তা রিপোর্ট:সাতক্ষীরা প্রতিনিধিঃ সাতক্ষীরায় ককটেল সহ ৮ বিএনপি জামায়াতের কর্মী আটকের দাবী করেছে পুলিশ। গতকাল দুপুরে শহরের কামাল নগরস্থ টিএনসির অফিস থেকে তাদেরকে আটক করা হয়। আটক কৃতরা সকলেই স্বাস্থ্য সেবা কোম্পানি টিএনসির কর্মকতা। তারা হলেন,টিএনসির শাখা অফিসার আবুল হাসান,সহকারী অফিসার মফিজুল ইসলাম,শাহিন ,হাফিজুল ইসলাম,হাফেজ খায়রুল ইসলাম,ইয়াহিয়া সহ আরো দুই মাঠ কর্মী। এদের ভেতর অনেকেই প্রতিষ্ঠানটির শুরু থেকেই স্বাস্থ্য সেবা দিয়ে আসছে।
তবে পুলিশের দাবী ভিন্ন। তারা গণমাধ্যমে একটি বিজ্ঞপ্তি পাঠিয়েছে।প্রেস বিজ্ঞপ্তি: গোপন সংবাদের আজ সোমবার দুপুর ১টার দিকে সাতক্ষীরা শহরের কামালনগরের আনোয়ার হোসেন চান্দুর দোতলা বাড়ির নীচ তলায় জামাত/বিএনপির ১২০/১৩০ জন নেতাকর্মী সমবেত হইয়া নাশকতামূলক কর্মকান্ড করার জন্য গোপন বৈঠক ও ষড়যন্ত্র করাকালীন সাতক্ষীরা থানা পুলিশের একটি দল উপস্থিত হলে জামায়াত-বিএনপির নেতাকর্মীরা দৌড়ে পালানোর চেষ্টাকালে ঘটনাস্থল থেকে ৮ জনকে পুলিশ গ্রেফতার করতে সক্ষম হয়। পুলিশ তাদের রুম তল্লাশী করে লাল কসটেপ দিয়ে মোড়ানো জর্দ্দার কৌটা সাদৃশ্য ০৪ টি ককটেল বোমা উদ্ধার করে। ধৃত ও পলাতক আসামিদের বিরুদ্ধে সাতক্ষীরা থানার মামলা নং- ৪০, তারিখ- ২৫/১২/২০১৭, ধারা- ১৯৭৪ সালের স্পেশাল পাওয়ার এ্যাক্ট এর ১৫(৩)/২৫-ঘ তৎসহ ১৯০৮ সালে বিষ্ফোরক উপাদানাবলী আইনে ৩/৪/৬ রুজু করা হইয়াছে।
টিএনসির এক কর্মকতা জানান,গতকাল দুপুরের দিকে তাদের আফিসে ডিবি পুলিশ যায়। এসময় তারা সমস্ত অফিস তল্লাসি করে। এমন সময় এক সাংবাদিক পুলিশের উপরি মহলের কাছে রিং করে। সাংবাদিক ও পুলিশ কর্মকর্তাাকে জানান,এখানে জামায়াত –শিবিরের কর্মসুচি আছে। পরে পুলিশের উদ্ধতন কর্মকতার রিং পেয়ে কর্তব্যরত ডিবি পুলিশ অফিস থেকে আট জনকে নিয়ে যায়। যে সাংবাদিক এমন মিথ্যা তথ্য দিয়েছে সে বাব বার টিএনসির কাছে মোটা অংকের টাকা চেয়ে আসছিল বলে টিএনসির ঐ কর্মকতা জানান। এছাড়া হয়রানি মুলক ভাবে অফিসটিতে পুলিশ আরো কয়েক বার ঐ সাংবাদিকের তত্য মনে হানা দিয়েছে।

২৬,ডিসেম্বর ২০১৭,মঙ্গলবার:ক্রাইমর্বাতা.কম/প্রতিনিধি/আসাবি

Please follow and like us:

Check Also

ঈদে স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় দিনমজুর স্বামীর আত্মহত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে চিঠি লিখে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।