যুগপূর্তি অনুষ্ঠানে অতিথিরা -মাটি মানুষের কথা বলে বৈশাখী টেলিভিশন

ক্রাইমবার্তা রিপোর্ট: বৈশাখী টেলিভিশন আমাদের মাটি ও মানুষের কথা বলে। বৈশাখী কথা বলে মুক্তিযুদ্ধ, ভাষা আন্দোলন , জাতীয় সংগ্রাম ও গনতন্ত্রের। বৈশাখী আমাদের জীবন ও জীবিকার কথা তুলে ধরে। আমাদের সংকটে বৈশাখী, আমাদের সুদিনেও বৈশাখী। বৈশাখী যুগের পর যুগ বেঁচে থাকুক এ প্রত্যাশা আমাদের।
বুধবার বৈশাখী টেলিভিশনের যুগপূর্তি অনুষ্ঠানে এসব কথা বলেন অভ্যাগতরা। তারা বলেন বৈশাখী বাংলার প্রকৃতিকে তুলে ধরে। ঘাস ফুল পাতা সবুজ অরন্য দিগন্ত জোড়া ফসলের কথা বলে । বৈশাখীতে আছে উন্নয়ন আর সমৃদ্ধির কথা , আছে সমস্যা আর সমাধানের কথা। নিরপেক্ষতা এই টেলিভিশনের যাত্রাপথ বলে উল্লেখ করেন তারা। দেশের সংস্কৃতি কৃষ্টি সভ্যতা আমাদের অগ্রগতি সকল বিষয়ে বৈশাখী জনগনকে অবহিত করে । এ জন্য জনপ্রিয়তার শীর্ষে রয়েছে বৈশাখী টেলিভিশন। আমাদের সুখদুঃখ হাসিকান্নার নিত্যসঙ্গী বৈশাখী টেলিভিশন । এই টেলিভিশনের সাতক্ষীরা প্রতিনিধি শামীম পারভেজ বহুমুখী প্রতিভার অধিকারী জানিয়ে বক্তারা বলেন তিনি একজন হাস্যোজ্জ্বল সংস্কৃতিপ্রেমী মানুষ । আমরা তার ও তার গনমাধ্যম বৈশাখী টিভির শুভ কামনা করি। জন্মদিনের কেক কেটে ও ফুলেল শুভে”ছা জানিয়ে শুরু হয় বৈশাখী যুগপূর্তির প্রানবন্ত অনুষ্ঠান। এতে স্বাগত বক্তব্য রাখেন বৈশাখী টেলিভিশনের সাতক্ষীরা প্রতিনিধি শামীম পারভেজ।
সাতক্ষীরা প্রেসক্লাব মিলনায়তনে প্রেসক্লাব সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও দেশ টিভির শরীফুল্লাহ কায়সারের সঞ্চালনায় অনুষ্ঠিত যুগপূর্তি অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাতক্ষীরা ২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, সাতক্ষীরা ১ আসনের সংসদ সদস্য এড. মুস্তফা লুৎফুল্লাহ, জেলা পরিষদ চেয়ারম্যান মো. নজরুল ইসলাম, পৌর মেয়র তাসকিন আহমেদ চিশতি, প্রেসক্লাবের সাধারন সম্পাদক আবদুল বারী, সাবেক সভাপতি সুভাষ চৌধুরী ,সাবেক সভাপতি মো. আনিসুর রহিম, সাবেক সাধারন সম্পাদক এম কামরুজ্জামান , জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মিজানুর রহমান, পেীর কাউন্সিলর ও জেলা মহিলা লীগের জোসনা আরা, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মারুফ আহমেদ, সঙ্গীত শিল্পী আবু আফফান রোজ বাবু প্রমুখ। অনুষ্ঠানে পুলিশ সুপারের পক্ষে শামীম পারভেজের হাতে ফুল ও কেক তুলে দেন পুলিশ পরিদর্শক মো. মিজানুর রহমান। এ ছাড়া বর্নমালা একাডেমির পক্ষে শামীমা পারভিন রত্না, শিশু সাংবাদিক ও বিভিন্ন সাংস্কৃতিক সংস্থার পক্ষ থেকে ফুলেল শুভে”ছা জানানো হয়।এতে যোগ দেন সাংবাদিক, সংস্কৃতিপ্রেমী, সঙ্গীত শিল্পী, শিশু সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষ।
এর আগে সাতক্ষীরা প্রেসক্লাব থেকে একটি বার্ণঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহর প্রদিক্ষন করে সাতক্ষীরা প্রেসক্লাবে এসে শেষ হয়।
২৭ ডিসেম্বর,২০১৭ বুধবার:ক্রাইমর্বাতা.কম/প্রতিনিধি/আসাবি

Facebook Comments
Please follow and like us: