‘সুবিচার হলে খালেদা জিয়া বেকসুর খালাস পাবেন’

ক্রাইমবার্তা ডেস্করিপোর্ট:    বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী ড. খন্দকার মোশারফ হোসেন বলেছেন, সাক্ষীর ভিত্তিতে সুবিচার হলে বেগম খালেদা জিয়া বেকসুর খালাস পাবেন। চলমান মামলায় অন্যায় ভাবে তাকে শাস্তি দেওয়া হলে দেশের জনগণ সেই রায় মেনে নেবে না। বিষয়টি সরকারের জন্যও শুভ হবে না। সরকার তার অশুভ উদ্দেশ্য হাসিল করার জন্য আদালতকে প্রভাবিত করে কোন অন্যায় রায় চাপিয়ে দিলে আইনী এবং রাজনৈতিকভাবেই সেই ষড়যন্ত্র মোকাবেলা করবে বিএনপি।

দুই দিনব্যাপী বরিশাল সফরের শেষ দিন আজ দুপুরে বরিশাল নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলে উত্তর জেলা বিএনপির কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

উত্তর জেলা বিএনপি’র সভাপতি সাবেক এমপি মেজবাহউদ্দিন ফরহাদের সভাপতিত্বে কর্মী সভায় সাবেক মন্ত্রী ড. খন্দকার মোশারফ বলেন, বেগম খালেদা জিয়া এবং বিএনপির অংশগ্রহণ ছাড়া এ দেশে কোন নির্বাচন হতে দেওয়া হবে না। নির্দলীয় সরকারের অধিনে নির্বাচন হলে বিএনপি’র ভোটের অভাব নেই উল্লেখ করে তিনি নির্বাচনকালীন নির্দলীয় সহায়ক সরকার প্রতিষ্ঠার আন্দোলন এবং একই সাথে নির্বাচনের প্রস্তুতি নেওয়ার জন্য তৃণমূল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

আগামী জাতীয় নির্বাচনকে কেন্দ্র করে সম্ভাব্য প্রার্থীদের বরিশালের বিভিন্ন সংসদীয় আসনে নিজ দলীয় নেতাদের সাথে অন্তকোন্দলে না জড়ানোর আহ্বান জানিয়ে খন্দকার মোশারফ বলেন, মনোনয়ননের জন্য গ্রুপিং করে লাভ হবেনা। বিএনপি’র কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড এবং বেগম জিয়ার যাকে যেখানে মনোনয়ন দেবেন তার পক্ষেই সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করবে বলে আশা করেন তিনি।

কর্মী সভায় প্রধান বক্তা বিএনপি’র যুগ্ম মহাসচিব ও মহানগর সভাপতি সাবেক মেয়র অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার বলেন, খালেদা জিয়াকে অন্যায়ভাবে সাজা দেওয়া হলে বিএনপি’র লাখ লাখ কর্মী স্বেচ্ছায় কারাবরণ করতে প্রস্তুত।

বিশেষ অতিথি ছিলেন, দলের ভাইস চেয়ারম্যান বেগম সেলিমা রহমান, বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সাবেক এমপি অ্যাডভোকেট বিলকিস জাহান শিরিন, সহ-সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান ও মাহবুবুল হক নান্নু এবং দক্ষিণ জেলা বিএনপি’র সভাপতি এবায়েদুল হক চাঁন।

অন্যান্যের মধ্যে বিএনপি নির্বাহী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার আব্দুস সোবাহান ও অ্যাডভোকেট গাজী কামরুল ইসলাম সজল, উত্তর জেলা বিএনপি’র দপ্তর সম্পাদক নুরুল আলম রাজু ও উত্তর জেলা যুবদল সাধারণ সম্পাদক বদিউজ্জামান মিন্টু সহ অন্যান্যরা বক্তব্য রাখেন।  এর আগে গত বুধবার সকালে একই হলে মহানগর বিএনপি এবং বিকেলে দক্ষিণ জেলা বিএনপির কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ড. খন্দকার মোশারফ হোসেন।  কেন্দ্রীয় শীর্ষ নেতার আগমনে বরিশাল বিএনপি নেতাকর্মীদের মাঝে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।   ২৮ ডিসেম্বর,২০১৭ বৃহস্পতিবার:ক্রাইমর্বাতা.কম/প্রতিনিধি/আসাবি

Facebook Comments
Please follow and like us: