শ্যামনগরের আইলা বিধ্বস্ত গাবুরা ইউনিয়নে উপ-নির্বাচন শেষ -ভোট গণণা শুরু

ক্রাইমবার্তা রিপোর্ট:সাতক্ষীরার শ্যামনগর উপজেলার আইলা বিধ্বস্ত গাবুরা ইউনিয়নে উপ-নির্বাচন প্রায় শেষ । কিছুক্ষণের মধ্যে ভোট গণণা শুরু হবে

বৃহষ্পতিবার সকাল ৮টা থেকে শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ শুরু হয়েছে। চলবে বিকেল চারটা পর্যন্ত। সকাল থেকে ভোট কেন্দ্রগুলোতে নারী ও পুরুষ ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন। তবে, এখানে ঘূর্ণিঝড় আইলার পর থেকে কোন কাজ কর্ম না থাকায় এখানকার অধিকাংশ পুরুষ মানুষ বাইরে থাকার সুবাদে পুরুষ ভোটার খুব কম লক্ষ্য করা গেছে। আইলা বিধ্বস্ত এই গাবুরা ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ২৩ হাজার ৩০০। এখনও পর্যন্ত কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই এখানে সুষ্ঠ ও শান্তি পূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্টিত হচ্ছে।
এখানে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রবিউল ইসলাম নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দিতা করছেন এবং বিএনপি মনোনীত প্রার্থী সাবেক ইউপি চেয়ারম্যান মাসুদুল আলম ধানের শীষ প্রতীক নিয়ে লড়ছেন । এ ছাড়া স্বতন্ত্র প্রার্থী হিসেবে মোস্তাফিজুর রহমান মোটর সাইকেল ও রবিউল ইসলাম জোয়ার্দার আনারস প্রতীক নিয়ে লড়ছেন।
এখানকার এই উপ-নির্বাচনে রিটার্ণিং অফিসারের দায়িত্ব পালন করছেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ কামরুজ্জামান।
প্রসঙ্গত ঃ গত ২৮ জুলাই শ্যামনগরের গাবুরা ইউপি চেয়ারম্যান গোলাম আযম টিটো ষ্ট্রোক জনিত রোগে মারা যাওয়ায় সেখানে এই উপনির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।
অপরদিকে, আশাশুনি উপজেলার প্রতাপনগর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সদস্য লুৎফর ঘরামী গত ৯ সেপ্টেম্বর মারা যাওয়ায় সেখানে ওয়ার্ড সদস্য পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। কল্যানপুর এই ৭নং ওয়ার্ড কেন্দ্রে ভোটার সংখ্যা মোট দু’ হাজার ৪৪৩জন।
এখানে চার জন প্রার্থীর মধ্যে কোহিনুর ইসলাম তালা প্রতীকে, আবু সাঈদ মোড়ল মোরগ, উজ্জ্বল হোসেন টিউবওয়েল ও রবিউল ইসলাম ফুটবল প্রতীকে নিয়ে প্রতিদ্বন্দিতা করছেন।
আশাশুনির কল্যানপুর কেন্দ্রে রিটার্ণিং অফিসারের দায়িত্ব পালন করছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুষমা সুলতানা।

২৮ ডিসেম্বর,২০১৭ বৃহস্পতিবার:ক্রাইমর্বাতা.কম/প্রতিনিধি/আসাবি

Please follow and like us:

Check Also

তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা দিয়েছে জামায়াত

সাতক্ষীরার তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে জামায়াতে ইসলামী। মঙ্গলবার (২৩ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।