সাতক্ষীরায় জাতীয় সমাজসেবা দিবস উপলক্ষ্যে রেলি,আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

নাজমুল আলম মুন্না,সাতক্ষীরা। “নারী-পুরুষ নির্বিশেষ, সমাজসেবায় গড়বো দেশ” এই প্রতিপাদ্যকে হৃদয়ে ধারন করে সাতক্ষীরা জেলা প্রশাসন ও সমাজসেবা কার্যালয়ের আয়োজনে মঙ্গলবার সকাল সাড়ে ৯ টা সাতক্ষীরা  জেলা অফিসার্স ক্লাবের সামনে থেকে এক বর্নাঢ্য রেলি আরম্ভ হয়ে জেলা শিল্পকলা একাডেমীতে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে মিলিত হয়।  রেলিতে নেতৃত্ব প্রদান করেন সাতক্ষীরা জেলা প্রশাসক আবুল কাশেম মোঃ মহিউদ্দিন।

আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে    সভাপতিত্ব করেন জেলা প্রশাসক আবুল কাশেম মোঃ মহিউদ্দিন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাতক্ষীরা সদর(২) আসনের মাননীয় সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি। বিশেষ অতিথি ছিলেন সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান ও সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম,  সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক দেবাশিস সরদার, শহর সমাজসেবা সমন্বয় পরিষদের সভাপতি ও বরসা’র নির্বাহী পরিচালক এ,কে,এম আনিছুর রহমান, সমাজসেবা কার্যালয়ের  সহকারী পরিচালক মোঃ হারুন অর রশিদ ও শহর সমাজসেবা অফিসার শেখ সাহিদুর রহমান।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ মহিলা পরিষদের সাধারণ সম্পাদক জ্যোৎস্না  দত্ত, ব্র্যাকের জেলা প্রতিনিধি মোঃ রেজাউল করিম খান, জেলা প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, উষার নির্বাহী পরিচালক মোঃ  শামসুজ্জোহা।
সাতক্ষীরা সদর উপজেলা সমাজসেবা অফিসার মোঃ রোকনুজ্জামানের সঞ্চালনায় অনুষ্ঠান উপস্থিত ছিলেন প্রবেশন অফিসার মিজানুর রহমান, বাংলাদেশ সমাজসেবা কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি এস,এম মিজানুর রহমান, বরসা’র সহকারী পরিচালক মো: নাজমুল আলম মুন্না, সদর  হাসপাতাল সমাজসেবা কর্মকর্তা শেখ আব্দুল আওয়াল, সমাজসেবা অফিসার(রেজিস্ট্রেশন) জামাল উদ্দিনসহ বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা এবং বিভিন্ন বয়সের শতাধিক নারী-পুরুষ।
Facebook Comments
Please follow and like us: