‘দুবাইতে টাকা পাচার ও পুত্রের বিয়েতে ২৬ কোটি টাকা খরচ’

ক্রাইমবার্তা ডেস্করিপোর্ট:ঢাকা: নারায়ণগঞ্জের সিটি মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, কোটি কোটি টাকা দুবাইতে পাচার করে ব্যবসা করছেন শামীম ওসমান। পুত্রের বিয়েতে ২৬ কোটি টাকা খরচ করেছেন। তিনিইতো পারেন নিজের টাকায় হকারদের পূনর্বাসন করতে। নারায়ণগঞ্জে রাজউকের জায়গা বিক্রি করার সহায়তা করছেন তিনি। রাজউকের জায়গায় হকারদের পূনর্বাসন করুক তিনি। নারায়ণগঞ্জে রাজউকের জায়গা নগরবাসীর। ওই জায়গা বিক্রি করতে দেয়া হবেনা।

সিটি করপোরেশনের দায়িত্ব নেয়ার এক বছর পূর্তি উপলক্ষ্যে আজ মঙ্গলবার বিকালে নগরীর দেওভোগ এলাকায় জিমখানায় উন্মোক্ত মঞ্চে জনতার মুখোমুখী অনুষ্ঠানে মেয়র আইভী এসব কথা বলেন।

ডা: সেলিনা হায়াৎ আইভী বলেছেন, নগরবাসীর দ্বারে দ্বারে গিয়ে এক বছরের মধ্যে ৯০ থেকে শত ভাগ ট্যাক্স আদায় করব। বর্তমানে ৩২ শতাংশ ট্যাক্স আদায় হচ্ছে। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোগীতায় এক বছরে তিন শ’ কোটি টাকার উন্নয়নের কাজ হয়েছে। নারায়ণগঞ্জে রাজউকের জমি নগরবাসীর স্বার্থে বিক্রি করতে দেয়া হবেনা। ত্বকী হত্যার বিচারের দাবিতে যেভাবে রাস্তায় নেমেছিলাম, প্রয়োজনে রাজউকের জমির জন্য আবার সেভাবে রাস্তায় নামব।

অনুষ্ঠানে শহরের বিশিষ্ট জন, মুক্তিযোদ্ধাসহ সর্বস্তরের কয়েক হাজার নাগরিক উপস্থিত হয়েছিল।

এবার নাচলেন শামীম ওসমান
সারাদেশে বহুল আলোচিত রাজনীতিবিদ শামীম ওসমান এবার নাচলেন। সেই সঙ্গে ঢাকাই সিনেমার জনপ্রিয় এক গানের সঙ্গে ঠোঁটও মিলিয়েছেন তিনি। ক্ষমতাসীন আওয়ামী লীগের নারায়ণগঞ্জের প্রভাবশালী নেতা ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

‘সেন্স অব হিউমার’ রম্য ম্যাগাজিন অনুষ্ঠান, এই অনুষ্ঠানে তারকাদের জীবনের নানা গোপন তথ্য ফাঁস করে ইতিমধ্যেই আলোচিত হয়ে উঠেছে । আর এই ‘সেন্স অব হিউমার’ অনুষ্ঠানে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন রাজনৈতিক কর্মকান্ডের মাধ্যমে আলোচিত শামীম ওসমান।

উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়ের অনুরোধে ‘সেন্স অব হিউমার’ অনুষ্ঠানে সুবীর নন্দির গাওয়া ‘বন্ধু তোর বরাত নিয়ে আমি যাবো’ গানের সঙ্গে ঠোঁট মিলিয়েছেন ও নেচেছেন শামীম ওসমান।

এসময় উপস্থাপক জয় অতিথি শামীম ওসমানকে উদ্দেশ্য করে বলেন, শামীম ভাই আপনি যেভাবে নাচলেন সেটা অসাধারণ হলেও আপনার নাচে অনেক দুর্বলতা আছে। মিনিমাম আরো ২ বছর লাগবে আপনার নাচ শিখতে।

এরপর শামীম ওসমান জয়কে উদ্দেশ্য করে বলেন, আমার ভাগ্নি রয়েছে নাম সাদিয়া ইসলাম মৌ। তাকে বললে সে আমাকে নাচ শিখিয়ে দেবে। এরপর যদি এই অনুষ্ঠানে আসি তখন আপনার (জয়) চেয়ে ভালো নাচব।

শামীম ওসমান অনুষ্ঠানে জীবনের নানা উত্থান পতনের গল্পও রসিকতার ছলে বলেছেন। এমসয় তার রাজনৈতিক জীবনের নানা অজানা কথা তুলে ধরেছেন এই অনুষ্ঠানে। এছাড়াও বলেছেন কেন তিনি এত আলোচিত এবং সমালোচিত।

‘সেন্স অব হিউমার’ অনুষ্ঠানের উপস্থাপক, অভিনেতা ও নির্মাতা শাহরিয়ার নাজিম জয় বলেন, ‘আমাদের অনুষ্ঠানে খোলামেলা আলাপে সেলিব্রেটিরা নির্দ্বিধায় বলে ফেলেন তাদের না বলা অনেক কথা। তারা ভুলে যান এটি একটি টিভি অনুষ্ঠান। এর আগে শুধু অভিনয় শিল্পীরা অতিথি হয়ে এলেও এখন থেকে নতুন সেগমেন্টে রাজনৈতিক ব্যক্তিত্ববর্গকে যুক্ত করা হয়েছে। আর এখন থেকে ‘সেন্স অব হিউমার’ অনুষ্ঠানটি তৈরি হচ্ছে দেশের বিভিন্ন অঙ্গনের সেলিব্রেটিদের নিয়ে।’ ০৯জানুয়ারী,২০১৮মঙ্গলবার:::ক্রাইমর্বাতা.কম/প্রতিনিধি/আসাবি

Facebook Comments
Please follow and like us: