সাতক্ষীরায় উন্নয়ন মেলা উপলক্ষে শোভা যাত্রা অনুষ্ঠিত

ক্রাইমবার্তা রিপোর্ট::উন্নয়ন মেলা উপলক্ষে সকাল সাতক্ষীরা জেলা প্রশাসকের চত্তর থেকে এক বর্ণাঢ্য শোভা যাত্রা অনুষ্ঠিত হয়েছে। সকাল সাড়ে ৯টার দিকে এ শোভা যাত্রা শুরু হয়। স্থানী সংসদ সদস্য,জেলা প্রশাসক,জেলা পরিষদের চেয়ারম্যান শোভা যাত্রাটির নের্তৃত্ব দেন। পরে ফিতা কেটে শহীদ অাব্দুর রাজ্জাক পার্কে অনুষ্ঠিত তিন দিন ব্যাপী এমেলার উদ্বোধন করা হয়।

“উন্নয়নের রোল মডেল, শেখ হাসিনার বাংলাদেশ”এই স্লোগান কে সামনে রেখে সাতক্ষীরায় তিন দিন ব্যাপী “উন্নয়ন মেলা-২০১৮” উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসকের কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শহীদ আব্দুর রাজ্জাক পার্কে এসে শেষ হয়।

মন্ত্রী পরিষদ বিভাগের সচিব এন এম জিয়াউল আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতাকেটে তিন দিন ব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা প্রশাসক আবুল কাশের মো: মহিউদ্দিন, পুলিশ সুপার সাজ্জাদুর রহমান,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. জাকির হোসেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্টেট মুতাক্কাবির আহমেদ, প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ আবু আহম্মেদ প্রমুখ।

মেলায় সরকারি,বে-সরকারি স্বায়ত্তশাসিত , ব্যাংক-বীমা ও এনজিও প্রতিষ্ঠানের ৯০টি স্টল অংশ গ্রহন করেছে।
##

 ১১জানুয়ারী,২০১৮বৃহস্পতিবার::ক্রাইমর্বাতা.কম/প্রতিনিধি/আসাবি

Facebook Comments
Please follow and like us: