পৌরসভার ০১,০২, ০৩ ও ০৪ নংওয়ার্ডের বিভিন্ন স্থানে কম্বল বিতরণ

পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে শীতবস্ত্র কম্বল বিতরণ করলেন কাউন্সিলর জ্যোৎন্সা আরা

শেখ কামরুল ইসলাম : সাতক্ষীরা পৌরসভার ০১,০২ ও ০৩ নং ওয়ার্ডের বিভিন্ন স্থানে বাড়ি বাড়ি গিয়ে অসহায় শীতার্থ মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করলেন মহিলা কাউন্সিলর জ্যোৎন্সা আরা। শুক্রবার বিকালে তিনি বাড়ি বাড়ি গিয়ে এ শীতবস্ত্র কম্বল বিতরণ করেন। এসময় পৌর কাউন্সিলর জ্যোৎন্সা আরা বলেন, আমার ওয়ার্ডে দূস্থ্য অসহায় যারা চাইতে পারেনা। প্রকৃত পাওয়ার যোগ্য তাদের মাঝে এ কম্বল বিতরণ করছি। পুরাতন সাতক্ষীরা ছয়আনি জামে মসজিদের পাশে বাড়ি ক্যান্সার আক্রান্ত অসহায় বিলকিসকে একটি কম্বল দিয়েছি। এছাড়া তাকে পরবর্তীতে চিকিৎসা সহায়তা প্রদান করা হবে। শতাধিক শীতার্থ মানুষের মাঝে এ কম্বল বিতরণ করা হয়েছে। এ কার্যক্রম অব্যাহত থাকবে।

 

কনকনে তীব্র শীতে শীতবস্ত্র কম্বল নিয়ে অসহায় শীতার্থ মানুষের পাশে কাউন্সিলর কাজী ফিরোজ হাসান
আমার ৪নং ওয়ার্ডের কোন অসহায় ও দরিদ্র মানুষ শীতে কষ্ট পাবেনা
শেখ কামরুল ইসলাম : সারা দেশের ন্যায় সাতক্ষীরাতে বইছে শৈত্যপ্রবাহ। জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। সেই সাথে গরীব, অসহায় ও দূস্থ্যদের বেড়েছে ভোগান্তী। কনকনে তীব্র শীতে কাউন্সিলরের নিজ উদ্যোগে শীতবস্ত্র কম্বল নিয়ে অসহায় শীতার্থ মানুষের পাশে দাঁড়ালেন সাতক্ষীরা পৌরসভার ০৪ নং ওয়ার্ডের কাউন্সিলর কাজী ফিরোজ হাসান। শুক্রবার বিকালে পৌরসভার ০৪ নং ওয়ার্ডের সুলতানপুর (প্রানসায়ের) শেখ পাড়া এলাকায় অসহায়-গরীব শীতার্থ মানুষের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শেখ মারুফ হাসান মিঠু, শেখ জাহাঙ্গীর কবির বাবু, শেখ মইনুল হাসান লিটু, বিপ্লব ও জাহাঙ্গীরসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ। এসময় শেখ পাড়া এলাকার শতাধিক অসহায় শীতার্থ পরিবারের মাঝে এ শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়। অসহায় শীতার্থ মানুষেরা শী

তবস্ত্র কম্বল পেয়ে তাদের মাঝে উচ্ছাস লক্ষ্য করা গেছে। পৌর কাউন্সিলর কাজী ফিরোজ হাসান বলেন, আমার ৪নং ওয়ার্ডের কোন অসহায় ও দরিদ্র মানুষকে শেিত কষ্ট পেতে দেবনা। অসহায় গরীব শীতার্থ মানুষেরা সাতক্ষীরা পৌরসভার ০৪ নং ওয়ার্ডের কাউন্সিলর কাজী ফিরোজ হাসানকে দীর্ঘজীবী ও সুস্থ্যতা কামনা করতে করতে বাড়ি ফেরেন।

১২জানুয়ারী,২০১৮শৃক্রবার::ক্রাইমর্বাতা.কম/প্রতিনিধি/আসাবি

 

Facebook Comments
Please follow and like us: