হিউম্যান রাইটস্ রিভিউ সোসাইটি ২০১৮ সালের নতুন কমিটি ২৮ জন

অদ্য ১২ জানুয়ারী ২০১৮ ইং সালে হিউম্যান রাইটস্ রিভিউ সোসাইটির খুলনা বিভাগীয় কমিটি গঠন করা হয়েছে। ২৮ সদস্য বিশিষ্ট কমিটি ৬ জন উপদেষ্টা, ৭ জন পর্যবেক্ষন কর্মকর্তা,১২ জন কার্যনির্বাহী সদস্য ও ৩ জন নির্বাহী সদস্য নিয়ে হিউম্যান রাইটস্ রিভিউ সোসাইটি (একটি আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা যার গভ রেজি: নং- এস ৩০৯১ বিভাগীয় কমিটির স্বারক নং-৪ ২৫১৩(বি) ) এই বিভাগীয় কমিটির সভাপতি জি, এম, মিজানুর রহমান মিজান, সাধারন সম্পাদক মোঃ শহিদুল ইসলামসহ ১২ জন সদস্য পর্যবেক্ষন কর্মকর্তা মোঃ মিজানুর রহমান সহ-৬ জন উপদেষ্টা সাবেক প্রফেসর মোঃ আফছার আলী সহ ৭ জন।
বিভাগীয় কার্যালয় সকাল ১১ ঘটিকার সময় সকল সদস্যর উপস্থিতিতে এই কমিটি চূড়ান্ত ঘোষনা করা হয়। কার্যনির্বাহী কমিটির ১২ জন প্রতিমাসে ২০০/- টাকা কল্যাণ তহবিলে জমা দিবে। এই কল্যাণ তহবিলের ৫ বছর পর্যন্ত মেয়াদ থাকবে। অন্য সদস্যগণ প্রতিমাসে ১০০ (একশত) টাকা করে কল্যাণ তহবিলে জমা বাধ্যতামূলক, আর নির্যাতিত মানুষের কল্যাণের জন্য কাজ করতে হবে। যে সকল সদস্যগণ মিটিং এ হাজির হতে ব্যর্থ হয়েছে তাদের আজ ১২/০১/২০১৮ তারিখ হইতে বিভাগীয় কমিটি হইতে বহিষ্কার করা হয়েছে। তাদের আর কোনদিন এই সংগঠনের সদস্য পদে নেয়া হইবে না।

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।