চিত্রনায়িকা পপি সাতক্ষীরায়

ক্রাইমবার্তা রিপোর্ট:নাজমুল আলম মুন্না:এলপি গ্যাস ব্যবহারের প্রশিক্ষণ নিন, নিরাপদ থাকুন প্রতিনিদ’ এই শ্লোগানকে সামনে রেখে সোমবার সাতক্ষীরার শহরের তুফান কনভেনশন সেন্টারে গৃহিণীদের নিয়ে অনুষ্ঠিত হয়েছে “নিরাপদ নিবাস” নামে সচেতনতামূলক ক্যাম্পেইন। দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেডের আয়োজনে এল পি গ্যাসের যথাযথ ব্যবহার ও নিরাপদ ব্যবহার নিশ্চিত করতে গৃহিণীদের নয়ে এই ক্যাম্পেইনের আয়োজন করা হয়।
বসুন্ধরা এলপিজি’র হেড অব ডিভিশন সেলস মীর টিআই ফারুক রিজভীর সভাপতিত্বে ক্যাম্পেইনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চিত্র নায়িকা পপি। কর্মশালায় উপস্থিত ছিলেন বসুন্ধরা এল পি গ্যাস ডিএসআই সেলস মোজাহিদুল ইসলাম, বসুন্ধরা এল পি গ্যাস ব্্র্যান্ড এন্ড মার্কেটিং এর ডেপুট ম্যানেজার আরিফ সিদ্দিক, বসুন্ধরা এল পি গ্যাস ব্্র্যান্ড এন্ড মার্কেটিং এর সিনিয়র এক্্িরকিউটিভ সাইফুর আজিম ও বসুন্ধরা এলপি গ্যাস এর স্থানীয় পরিবেশক মেসার্স লস্কর ট্রেডার্স এক্্রুসিভ এর সত্বাধিকারী জোনায়েদ হোসেন বাইরন প্রমূখ।
প্রধান অতিথি চিত্র নায়িকা পপি উপস্থিত গৃহিনীদের বসুন্ধরা এলপি গ্যাস এর ব্যবহারের প্রয়োজনিয়তা নিয়ে গুরুত্বারোপ করে বিভিন্ন দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন। পপি আরও বলেন, বসুন্ধরা এলপি গ্যাসের উদ্যোগে নারীদের নিয়ে এ ধরনের সচেতনতামূলক আয়োজন সত্যিই প্রসংসার দাবিদার।
ক্যাম্পেইনে বসুন্ধরা এলপিজি’র হেড অব ডিভিশন সেলস মীর টিআই ফারুক রিজভী বলেন, এল.পি গ্যাস সিলিন্ডার ল্যাবরেটরিতে বিভিন্ন ধাপে পরীক্ষা ও নিরীক্ষা পর বাজারজাত করা হয়। ফলে এর সিলিন্ডারের সর্বোত্তম সুরুক্ষা নিশ্চিত করা হয়। তিনি আরও বলেন,বাংলাদেশের ১ নম্বর এল পি গ্যাস ব্র্যান্ড বসুন্ধরা কর্পোরেট দায়বদ্বতা থেকে এ ধরনের কর্মশালার আয়োজন করে চলেছে। ইতিমধ্যে দেশের ৩৭টি জেলায় গৃহিণীদের নিয়ে এই কর্মশালা সফল ভাবে অনুষ্ঠিত হয়েছে। গত কয়েক দিনের মধ্যে বাগেরহাট, ময়মনসিং, কক্্রবাজার ও ঢাকা সহ সকল জেলা এবং উপজেলা পর্যায়ে গৃহিণীদের নিয়ে “নিরাপদ নিবাস”ক্যাম্পেইন অনুষ্ঠিত হবে।
ক্যাম্পেইনে এল পি গ্যাস সিলিন্ডার ব্যবহারের নিয়মাবলি, এল পি গ্যাসের মৌলিক বৈশিষ্ট, বিভিন্ন গুনাগুন ও চুলা ব্যবহারে নানা তথ্য উপাত্ত সহ গ্যাসের চুলা ব্যবহারের সাবধানতার কৌশল এর সচিত্র বিবরনী গৃহিণীদের মাঝে তুলে ধরা হয়। ক্যাম্পেইনে ১২০ জন গৃহিণী অংশগ্রহন করেন।
কর্মশালা শেষে বসুন্ধরা এল পি গ্যাস এর উপর গৃহিনীদের নিয়ে বিভিন্ন কুইজের উত্তর পর্ব ও র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। এসময় বিজয়ীদের হাতে পুরুস্কার তুলে দেন চিত্র নায়িকা পপি ও বসুন্ধরা এলপিজির হেড অব ডিভিশন সেলস মীর টিআই ফারুক রিজভী।১৫জানুয়ারী,২০১৮সোমবার::ক্রাইমর্বাতা.কম/প্রতিনিধি/আসাবি

Check Also

আশাশুনিতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

এস, এম মোস্তাফিজুর রহমান ॥ আশাশুনিতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস’২৪ যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।