জানুয়ারি ১৬, ২০১৮
সাতক্ষীরায় ইউপি চেয়ারম্যান রতন হত্যা প্রচেষ্টা মামলায় ছাত্রলীগ নেতা মুক্তির দাবি জানিয়েছেন ইউপি সদস্য বোন

সাতক্ষীরা প্রতিনিধি :সাতক্ষীরার দেবহাটা উপজেলার সখিপুর ইউপি চেয়ারম্যান আ’লীগ নেতা শেখ ফারুক হোসেন রতন হত্যা প্রচেষ্টা মামলায় উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাদ্দাম হোসেনকে অন্যায়ভাবে আসামী করা হয়েছে বলে দাবি করেছেন তার পরিবার। সোমবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এই দাবি করেন তার বোন সংরক্ষিত ইউপি সদস্য দেবহাটার নারিকেলী গ্রামের শফিকুল ইসলামের মেয়ে মোছাঃ সাবিনা ইয়াসমিন।
লিখিত বক্তব্যে তিনি বলেন, তার ভাই সাদ্দাম হোসেন বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক। বর্তমান সে দেবহাটা উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হিসাবে সংগঠনকে শক্তিশালী ও মানুষের কল্যানে কাজ করে চলেছে। গত ২ জানুয়ারী রাত সাড়ে ৮টার দিকে দেবহাটা উপজেলা আ”লীগের সাংগঠনিক সম্পাদক ও সখিপুর ইউপি চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতনকে সন্ত্রাসীরা গুলি করে হত্যার চেষ্টা চালায়। আমি ও আমার পরিবারসহ এলাকাবাসী এধরনের ঘৃন্য ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। একই সাথে ঘটনার সাথে জড়িত প্রকৃত দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করি।
সাবিনা ইয়াসমিন আরো বলেন, ঘটনার সময় আমার ভাই সাদ্দাম হোসেন স্থানীয় গাজীরহাটস্থ নওয়াপাড়া ইউনিয়ন আ’লীগের অফিসে একটি শালিশী বৈঠকে উপস্থিত ছিলেন। এসময় সেখানে নওয়াপাড়া ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক আলমগীর হোসেন সাহেব আলী, উপজেলা ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান সবুজ, সহ-সভাপতি সাব্বির হোসেন, নওয়াপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি সুধান কুমার, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি অশরাফুল ইসলাম,সখিপুর সরকারি কেবিএ কলেজ ছাত্রলীগের সাধারন সম্পাদক সাগর হোসেন প্রমূখ। অথচ ঘটনার কয়েক দিন পর আহত ইউপি চেয়ারম্যান ফারুক হোসেন রতনের মা বাদি হয়ে তার ভাইকে আসামী করে দেবহাটা থানায় একটি মামলা দায়ের করেন। আমার ভাই সাদ্দামকে সম্পূর্ন অন্যায়ভাবে ওই মামলায় আসামী করা হয়েছে। ঘটনার সময় শালিশে উপস্থিত চেয়ারম্যান রতন হত্যা প্রচেষ্টার সাথে সে কোন ভাবেই জড়িত নয়। কোন অন্যায় না করেও মিথ্যে মামলায় আটক হয়ে বর্তমানে সে কারাগারে রয়েছে।
তিনি সুষ্ট তদন্তপূর্বক যদি তার ভাই সাদ্দাম নির্দোষ হয় তাহালে মিথ্যে মামলার দায় থেকে অব্যহতি পেয়ে সে যাতে দ্রুত কারাগার থেকে মুক্ত হতে পারে তার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে সাতক্ষীরা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের জরুরী হস্তক্ষেপ কামনা করেন।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


Thia is area 1

this is area2