সাতক্ষীরা শিবিরের জেলা সেক্রেটারী,ছাত্রলীগ নেতা সহ তিন জনের ছয় দিনের রিমান্ড মঞ্জুর

দেবহাটায় সখীপুর ইউপি চেয়ারম্যান রতন হত্যা চেষ্টা মামলায় তিন আসামীর রিমান্ড মঞ্জুর
ক্রাইমবার্তা রিপোর্ট:সাতক্ষীরার দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সখীপুর ইউপি চেয়ারম্যান ফারুক হোসেন রতন হত্যা চেষ্টা মামলায় গ্রেফতারকৃত দু’ শিবির নেতা ও এক ছাত্রলীগ নেতাকে জিজ্ঞাসাবাদের জন্য প্রত্যেককে দু’ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। মঙ্গলবার মামলার তদন্তকারি কর্মকর্তা দেবহাটা থানার পুলিশ পরিদর্শক শরিফুল ইসলামের সাত দিনের রিমান্ড আবেদন শুনানী শেষে এ আদেশ দেন বিচারক এমএ জাহিদ। তবে অন্য আসামী কালিগঞ্জের বন্দকাটি গ্রামের নুরুল মোড়লের রিমান্ড মঞ্জুর করেননি আদালত।
রিমান্ড মঞ্জুর হওয়া অসামীরা হলেন, দেবহাটা উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাদ্দাম হোসেন, জেলা ছাত্র শিবিরের সাধারণ সম্পাদক আব্দুল গফুর ও তালা উপজেলার জালালপুর ইউনিয়ন ছাত্র শিবিরের সাধারণ সম্পাদক শিমুল মোড়ল।
মামলার বিবরনে জানা যায়, গত ২ জানুয়ারি রাত সাড়ে ৮টার দিকে সখীপুর থেকে মোটর সাইকেলে বাড়ি ফেরার পথে সখীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে আওয়ামী লীগ নেতা ও সখীপুর ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যার চেষ্টা করা হয়। এ ঘটনায় আহতের মা মিনা বেগম বাদি হয়ে ৮ জানুয়ারি উপজেলা ছাত্র শিবিরের সাংগঠনিক সম্পাদক সাদ্দাম হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আব্দুল আজিজ ও সখীপুরের সাবেক ইউপি চেয়ারম্যান জামায়াত নেতা মঈনুদ্দিন ময়নার নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ছয় জনের বিরুদ্ধে থানায় মামলা করেন। পুলিশ পরদিন এজাহারভুক্ত সাদ্দাম হোসেন ও সন্দিগ্ধ আসামী হিসেবে জেলা ছাত্রশিবিরের সাধারণ সম্পাদক আব্দুল গফুর ও তালা উপজেলার জালালপুর ইউনিয়ন ছাত্র শিবিরের সাধারণ সম্পাদক শিমুল মোড়লকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠায়। একই মামলায় কালিগঞ্জের বন্দকাটি গ্রামের মুক্তিযোদ্ধা আরশাদ আলীর ছেলে নুরুল মোড়লকে গত ১১ জানুয়ারি গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়।

মামলার তদন্তকারি কর্মকর্তা দেবহাটা থানার পুলিশ পরিদর্শক শরিফুল ইসলাম জানান, তিনজনকে জিজ্ঞাবাদের জন্য থানায় নিয়ে যাওয়া হবে।

১৬জানুয়ারী,২০১৮মঙ্গলবার::ক্রাইমর্বাতা.কম/প্রতিনিধি/আসাবি

Check Also

মালয়েশিয়ার পাম তেলে ইইউ’র নিষেধাজ্ঞা বাংলাদেশের শ্রমবাজারে অশনি সংকেত

বন উজাড়, কার্বন নির্গমনের ঝুঁকি এবং পরিবেশের ভারসাম্য নষ্টগত কারণ দেখিয়ে দক্ষিণ-পূর্ব এশিয়ার দেশ মালয়েশিয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।