ল্যাবএইডে মেয়র আইভী, ৫ সদস্যের মেডিকেল বোর্ড গঠন

ক্রাইমবার্তা রিপোর্ট:নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) মেয়র সেলিনা হায়াৎ আইভীর চিকিৎসার জন্য পাঁচ সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে।

ডা. বরেন চক্রবর্তীর নেতৃত্বে চিকিৎসকরা তার পরীক্ষা-নিরীক্ষা করছেন। ল্যাবএইড হাসপাতালের কর্পোরেট কমিউনিকেশন বিভাগের অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার সাইফুর রহমান লেলিন বৃহস্পতিবার সন্ধ্যায় সাংবাদিকদের এ তথ্য জানান।

এর আগে বিকাল ৩টার দিকে আইভী নারায়ণগঞ্জের নগরভবনে তার কার্যালয়ে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে দ্রুত ঢাকার ল্যাবএইড হাসপাতালে আনা হয়।

বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে তাকে ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতাল সূত্রে জানা যায়, আইভীর চিকিৎসার লক্ষ্যে গঠিত বোর্ডের অন্য সদস্যরা হলেন- প্রফেসর আব্দুর জাহেদ, ডা. সোহরাব উদ জামান, ডা. মাহবুবুর রহমান ও ডা. মাহবুবুল ইসলাম। এ রিপোর্ট লেখা পর্যন্ত মেয়র আইভীর শারীরিক অবস্থা বর্তমানে স্বাভাবিক রয়েছে বলে জানান ল্যাবএইড কার্ডিয়াক হাসপাতালের চিফ কার্ডিয়াক অ্যানেসথেসিওলজিস্ট ডা. মাহবুবুল ইসলাম।

তিনি বলেন, তার (আইভী) শারীরিক অবস্থা এখন স্বাভাবিক। আমরা আরও পরীক্ষা-নিরীক্ষা করে দেখছি।

বৃহস্পতিবার বিকালে মেয়র আইভী নিজ কার্যালয়ে সাংবাদিকের সঙ্গে আলাপ করার সময় অসুস্থবোধ করেন বলে জানান তার ব্যক্তিগত কর্মকর্তা (পিএ-২) আবুল হোসেন।

তিনি বলেন, বমি বমি ভাব হলে মেয়র বাথরুমে গিয়ে বমি করেন। পরে বের হয়ে স্যালাইন খান। মেয়র অসুস্থ হয়ে পড়লে সিটি কর্পোরেশনের মেডিকেল অফিসার গোলাম মোস্তফার নেতৃত্বে একটি চিকিৎসক দল তার প্রাথমিক চিকিৎসা দেন। চিকিৎসকরা এ সময় তার প্রেসার লো পাচ্ছিলেন। তাকে তাৎক্ষণিক স্যালাইন পুশ করার সিদ্ধান্ত নেন তারা। পরে শারীরিক অবস্থার অবণতি হলে তাকে নিয়ে দ্রুত অ্যাম্বুলেন্সে করে ঢাকায় রওনা দেন চিকিৎসকরা।

জানা যায়, আইভীকে বর্তমানে ল্যাবএইড হাসপাতালের সিসিইউ-১-এর ১৬ নম্বর বেডে ডা. বরেন চক্রবর্তীর অধীনে চিকিৎসা দেয়া হচ্ছে। মূলত বুকে ব্যথা ও প্রেসার কমে যাওয়ার কারণে অসুস্থবোধ করলে তাকে ল্যাবএইডে ভর্তি করা হয়।

হাসপাতালে মেয়র আইভীর ছোট বোনের স্বামী আবদুল কাদির বলেন, হাসপাতালে আনার সময় তিনি অচেতন ছিলেন। এজন্য সিসিইউতে ভর্তি করা হয়। পরে চিকিৎসকরা পরীক্ষা নিরীক্ষার পর তার জ্ঞান ফেরে।
তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। মেয়র আইভীর বরাত দিয়ে তিনি বলেন, তিনি সমর্থকদের কাছে দোয়া চেয়েছেন

১৮জানুয়ারী,২০১৮বৃহস্পতিবার::ক্রাইমর্বাতা.কম/প্রতিনিধি/আসাবি

Facebook Comments
Please follow and like us: