যশোর  নোঙরপুর  ও ঝিকরগাছায় গুলিবিদ্ধ হয়ে নিহত চার 

ক্রাইমবার্তা রিপোর্ট: যশোর  নোঙরপুর  ও ঝিকরগাছা  উপজেলায়  দু’গ্রুপের  ‘গোলাগুলিতে’  ৪  ব্যক্তি  নিহত হয়েছেন।আজ শনিবার ভোররাতে যশোর-মাগুরা মহাসড়কের চাপাতলা মাঠ থেকে ওই ৪ জনের লাশ উদ্ধার করেছে পুলিশ।

একই সঙ্গে ঘটনাস্থল থেকে আগ্নেয়াস্ত্র, গুলিসহ ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। তবে নিহত চার ডাকাতের নাম-পরিচয় এখনও শনাক্ত করা সম্ভব হয়নি।নিহতের পিছনে কি কারণ থাকতে পারে তা খতিয়ে দেখছে পুলিশ

যশোর কোতোয়ালি মডেল থানার ডিউটি অফিসার এসআই মোখলেসুর রহমান জানান, ভোররাতে নোঙরপুর এলাকায় গোলাগুলি হচ্ছে- এমন সংবাদের ভিত্তিতে পুলিশের একাধিক দল সেখানে অভিযান চালায়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে দুই ডাকাতের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে।

একই সঙ্গে ঘটনাস্থল থেকে দুটি ওয়ানশুটার গান, দুই রাউন্ড গুলি, পাঁচটি কার্তুজ, পাঁচটি ধারালো অস্ত্র, দড়ি, স্যান্ডেলসহ ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

অপরদিকে ঝিকরগাছা থানার এএসআই রফিকুল ইসলাম জানান, গ্রামবাসীর মাধ্যমে ডাকাত পড়েছে- এমন সংবাদ পেয়ে পুলিশ উপজেলার চাপাতলা মাঠে অভিযান চালায়। এ সময় সেখান থেকে অজ্ঞাতপরিচয় দুই ডাকাতের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়।

ধারণা করা হচ্ছে, ডাকাতির পণ্য ভাগাভাগি নিয়ে দুগ্রুপের বিরোধে এ হত্যাকাণ্ড ঘটতে পারে। পুলিশ লাশ উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি, গাছিদা, রামদা, চাইনিজ কুড়ালসহ ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে বলে জানান এসআই।

২০জানুয়ারী,২০১৮শনিবার:ক্রাইমর্বাতা.কম/প্রতিনিধি/আসাবি

Please follow and like us:

Check Also

পৃথিবীর যেসব দেশে তাপমাত্রা ৫০ ডিগ্রিরও উপরে

জলবায়ু পরিবর্তনের চরম ভয়াবহতার সাক্ষী হতে যাচ্ছে সারাবিশ্ব। প্রতিদিনই একটু একটু করে বৈরি হচ্ছে আবহাওয়া, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।