এবার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচন হবে না : ওবায়দুল কাদের

ক্রাইমবার্তা রিপোর্ট:আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বেগম খালেদা জিয়ার মামলায় আদালতের রায়কে কেন্দ্র করে বিএনপি অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির চেষ্টা করলে সরকার নয়, জনগণই তা প্রতিহত করবে।

তিনি বলেন, ‘বিএনপি মনে করেছে ইলেকশনে না গিয়ে আবারো বিনা প্রতিদ্বন্দ্বিতার ফাঁদ তৈরি করবে। এটা যদি তারা ভেবে থাকেন তাহলে তারা বোকার স্বর্গে বাস করছেন। এবার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচন হবে না। এবারের নির্বাচনে অনেকগুলো দল অংশগ্রহণ করবে। ’

মন্ত্রী আজ রোববার দুপুরে নারায়ণগঞ্জের গোগনগর কয়লাঘাট এলাকায় তৃতীয় শীতলক্ষ্যা সেতুর প্রথম পিলারের পাইলিং কাজের উদ্বোধনী অনুষ্ঠানে এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ‘আদালতে কি রায় হবে তা না দেখে এর আগেই ফখরুল ইসলাম আলমগীর আদালতকে হুমকি দিচ্ছেন। এর মানে তারা আদালতকে অবমাননা করেছে এবং করছে। বিষয়টি আদালতের নজরে নেয়া উচিৎ।’

এর আগে সেতুমন্ত্রী সেনাবাহিনীর তত্ত্বাবধানে নির্মিত গোগনগর, কাশিপুরের ক্ষতিগ্রস্ত দু’টি পুনর্নির্মিত সেতুর উদ্বোধন করেন।

এ সময় শামীম ওসমান এমপি, সেলিম ওসমান এমপি, প্রকল্প পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ইফতেখার আনিস, জেলা প্রশাসক রাব্বি মিয়া ও পুলিশ সুপার মইনুল হক উপস্থিত ছিলেন।

Please follow and like us:

Check Also

বাংলাদেশি জাহাজ ছিনতাইয়ের সঙ্গে জড়িত ৮ জলদস্যু গ্রেফতার

বাংলাদেশি জাহাজ এমভি আব্দুল্লাহ অপহরণে যুক্ত ৮ জলদস্যুকে আটক করেছে সোমালিয়ার পুলিশ। রোববার জাহাজটিকে মুক্তি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।