শামীম ওসমানের সাথে ওবায়দুল কাদেরের বৈঠক নিয়ে নানা গুঞ্জন

ক্রাইমবার্তা রিপোর্ট: শ্রমিকলীগ নেতা পলাশের বাসায় গিয়ে হাজির হলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়েদুল কাদের। এ সময় নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানও সেখানে উপস্থিত হন। রোববার সকাল সাড়ে ১০টায় এ ঘটনা ঘটলে হতচকিত পলাশ তড়িঘড়ি করে মন্ত্রীর জন্যে চা-নাস্তার ব্যবস্থা করেন। সেখানে ঘন্টাখানেক মন্ত্রীর অবস্থান নিয়ে চলছে বিভিন্ন আঙ্গিকে আলোচনা ও গুঞ্জন।

জানা গেছে, মন্ত্রী ওবায়েদুল কাদের ফতুল্লার কাশিপুরে ঢাকা-মুন্সীগঞ্জ সড়কে একটি নবনির্মিত ব্রিজের উদ্বোধন করতে আসার পথে শ্রমিকলীগ নেতা পলাশের পাগলা ট্রাক শ্রমিক ইউনিয়নের কার্যালয়ে পলাশের খোঁজ করেন। সেখানে না পেয়ে আলীগঞ্জে পলাশের বাসভবনে ঢুকে ‘পলাশ কোথায়’? বলে ডাকতে থাকেন। এ সময় পলাশ হতচকিত হয়ে ঘরের দরজা খুলে মন্ত্রীকে ভেতরে নিয়ে যান।

এর কিছুক্ষণ পরে সেখানে উপস্থিত হন নারায়নগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান। এর আগে মন্ত্রী ও শ্রমিক নেতার মধ্যে দীর্ঘ এক ঘন্টা বিভিন্ন বিষয়ে আলোচনা হয়। এ সময় পলাশ মন্ত্রীকে পাগলা সড়কের সংস্কারের অনুরোধ জানালে মন্ত্রী সাথে সাথেই নারায়নগঞ্জ গণপূর্ত বিভাগের প্রকৌশলীকে ব্যবস্থা নিতে নির্দেশ দেন।

চা-নাস্তার পর্ব শেষে কাশিপুরে সেতু উদ্বোধনের জন্যে বেরিয়ে পড়েন। মন্ত্রী ওবায়দুল কাদের শ্রমিক নেতা পলাশের বাসায় যাওয়ার বিষয়কে কেন্দ্র করে স্থানীয় আওয়ামী লীগ ও এলাকাবাসীর মধ্যে নানা গুঞ্জনের সৃষ্টি হয়েছে।

নাশকতা মোকাবেলায় জনগণই যথেষ্ট : ওবায়দুল কাদের

বিএনপি-জামায়াতের নাশকতা মোকাবেলায় সরকার নয়, জনগণই যথেষ্ট বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। রোববার দুপুরে নারায়ণগঞ্জের সৈয়দপুর কয়লাঘাট-বন্দর মদনগঞ্জ ৩য় শীতলক্ষ্যা সেতুর পাইলিং নির্মাণ কাজের উদ্বোধন অনুষ্ঠানে তিনি একথা বলেন।
সড়ক পরিবহন এবং সেতুমন্ত্রী ওবায়েদুল বলেন, ৮ ফেব্রুয়ারি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে একটি মামলার রায় হবে। সেই রায়ে কী হবে সেটা আদালত জানেন। কিন্তু রায় দেয়ার আগেই দেশের মধ্যে অরাজগতা সৃষ্টি করতে বিএনপি তথা মীর্জা ফখরুল আদালতকে হুমকি দিচ্ছেন। তারা আদালতকে অবমাননা করছেন।

তিনি বলেন, আমরা কাজ করতে চাই। কাজের চেয়ে প্রচার বেশি করতে চাই না। কাজ করলে মানুষ দেখবে এবং কাজ দেখেই মানুষ বলবে শেখ হাসিনার সরকার কাজ করেছে।
এর আগে দুপুর সাড়ে ১২টায় ঢাকা-মুন্সিগঞ্জ সড়কের কাশিপুর ও গোগনগর এলাকার দু’টি সেতু উদ্ধোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি একেএম সেলিম ওসমান, নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি একেএম শামীম ওসমান, নারায়ণগঞ্জের জেলা প্রশাসক মো. রাব্বী মিয়া, জেলা পুলিশ সুপার মঈনুল হক, জেলা অতিরিক্ত পুলিশ সুপার ‘ক’ সার্কেল শরফুদ্দিন, সদর উপজেলা নির্বাহী অফিসার তাসনীম জেবিন বিনতে শেখ, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মোহাম্মদ বাদল, শ্রমিক নেতা আলহাজ্ব কাউসার আহম্মেদ পলাশসহ আওয়ামী লীগের স্থানীয় নেতৃবৃন্দ।

 

Please follow and like us:

Check Also

অনিশ্চয়তার নতুন যুগে মধ্যপ্রাচ্য

ইউক্রেন-রাশিয়া রেশ কাটতে না কাটতেই ফিলিস্তিনের গাজায় শুরু হয় ইসরাইলি আগ্রাসন। এরপর থেকে অশান্ত হতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।