সাতক্ষীরায় বিএনপি জামায়াতের ৪৪ নেতাকর্মী সহ আটক ৭০ জন: লক্ষাধিক মানুষ বাড়ি ছাড়া: মোড়ে মোড়ে পুলিশের তল্লাশি

সাতক্ষীরা সংবাদদাতাঃ সাতক্ষীরা জেলা ছাত্র দলের সাধারণ সম্পাদক,জেলা তাতীদলের সভাপতি সহ বিএনপি জামায়াতের ৪৪ নেতাকর্মী সহ ৭০জনকে আটক করেছে পুলিশ। সোমবার সন্ধ্যা থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত জেলার ৮টি থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। জেলা ব্যাপি অভিজান চলছে। শহরের গুরুত্বপূর্ণ স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। দুরপাল্লার পরিবহণে তল্লাশি চালানো হচ্ছে। যাতে করে সাতক্ষীরা থেকে বিএনপি জামায়াতের কেউ ঢাকাতে যেতে নাপারে তার জন্যে তল্লাশি করা হচ্ছে বলে বিএনপির অভিযোগ। গোটা জেলাতে পুলিশি আতঙ্ক বিরাজ করছে। লক্ষাধিক বিএনপি ও জামায়াতের কর্মী বাড়ি ছাড়া। রাতে পুলিশ বিরোধী দলীয় নেতাকর্মীদের বাড়ি বাড়ি তল্লাশি করছে। নতুন নতুন মামলা সৃষ্টি করে আটক কৃতদের আসামী করা হচ্ছে বলে অভিযোগ করেছে জেলা বিএনপি। তবে পুলিশ বলছে শুধু মাত্র নাশকতা মুলক মামলার আসামীদের গ্রেফতার করা হচ্ছে।মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে সাতক্ষীরা শহরের নিউমার্কেট এলাকা থেকে সাতক্ষীরা জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আহাদুজ্জামান আজ্জেদকে আটক করেছে পুলিশ।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ আহমেদ জানান, নাশকতার পরিকল্পনার অভিযোগে আহাদুজ্জামান আজ্জেদকে আটক করা হয়েছে
জেলা তাতী দলের সভাপতি বিশিষ্ট জমী লেখক নাসির উদ্দীকে (৩৫) আটক করেছে পুলিশ। শহরের ইটাগাছা নিজবাড়ি থেকে তাকে আটক করা হয়। এছাড়া বাশদাহ ইউপি ৮নং ওয়ার্ড জামায়াতের সভাপতি মাওঃ কাওসার (৪৫), দেবহাটা শখিপুর ইউপি ৭নং ওয়ার্ড জামায়াতের সভাপতি মোঃ হামিদ গাজী(৬০), পাটকেলঘাটা ৫নং খলিশখালী ইউপি জামায়াতের সেক্রেটারি মোঃ শহিদুল (৩৬) ও ৪৪ জন বিএনপি-জামায়াত-শিবির নেতা-কর্মীসহ ৭০ জন ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারদের মধ্যে রয়েছে, সাতক্ষীরা সদর থানার ২৩ জন এদের মধ্যে বিএনপি নেতা ২ জন,জামায়াত নেতা ১ জন ও জামায়াত কর্মী ১৬ জন, কলারোয়া থানার ৬ জন এদের মধ্যে বিএনপি কর্মী ১ জন ও জামায়াতের কর্মী ১জন, তালা থানার ১০ জন এদের মধ্যে জামায়াত কর্মী ২ জন, কালিগজ্ঞ থানার ৮ জন এদের মধ্যে জামায়াত কর্মী ৬ জন , শ্যামনগর থানার ৭ জন এদের মধ্যে জামায়াত কর্মী ৭ জন, আশাশুনি থানার ৫ জন এদের মধ্যে জামায়াত কর্মী ২ জন, দেবহাটা থানর ৭ জন এদের মধ্যে জামায়াত কর্মী ৩ জন,জমায়াত নেতা ১ জন ও পাটকেলঘাটা থানার ৪ জন এদের মধ্যে জমায়াত নেতা ১ জন ও শিবির কর্মী ১ জন ।
জেলা পুলিশের বিশেষ শাখার উপ পরিদর্শক মিজানুর রহমান গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, গ্রেফতারদের বিরুদ্ধে নাশকতা সৃষ্টির অভিযোগে মামলা রয়েছে।

Please follow and like us:

Check Also

নতুন যোগ হচ্ছে ২০ লাখ দরিদ্র

মূল্যস্ফীতির কশাঘাত মোকাবিলায় ২০ লাখ ২৬ হাজার দরিদ্র মানুষকে নতুন করে সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।