খালেদার গাড়ীর বহরে থাকা নেতা-কর্মীদের ওপর কাকরাইলে টিয়ার সেল নিক্ষেপ:আ.লীগের বাধা উপেক্ষা করে জনতার ঢল আদালতের দিকে

ক্রাইমবার্তা ডেস্করিপোর্ট:কাকরাইলে প্রধান বিচারপতির বাস ভবনের সামনে খালেদা জিয়ার গাড়ীর বহরে থাকা নেতা-কর্মীদের ওপর টিয়ার সেল ছুড়েছে পুলিশ। আদালতের যাওয়ার পথে বেলা ১ টার দিকে খালেদার গাড়ী বহর কাকরাইল প্রধান বিচারপতির বাস ভবনের কাছে পৌছালে পুলিশ টিয়ার সেল ছোঁড়ে। এসময় মোটর সাইকেলে আগুন দেয়া হয়।

আদালতের পথে খালেদা : গাড়ি বহরে নেতা-কর্মীদের ঢল

গুলশানের বাসা থেকে ১১টা ৪৫ মিনিটে আদালতের উদ্দেশে রওনা দিয়েছেন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া। আদালতের পথে রওয়ানা দেবার পর তার গাড়ী বহরে হাজার হাজার নেতা-কর্মী যোগ দিয়েছেন। মগবাজার মোড়ে তার গাড়ী বহর পৌছার পর নেতা-কর্মীদের ঢল নামে।  সাবেক এই প্রধানমন্ত্রীর বিরুদ্ধে করা জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতির মামলার রায় আজ ঘোষণা করার কথা।

আদালতের ভেতর খালেদা জিয়ার বসার জন্য একটি চেয়ার ও সামনে দুটি ছোট টেবিল রাখা হয়েছে। এরই মধ্যে রাষ্ট্রপক্ষ ও আসামিপক্ষের কয়েকজন আইনজীবী হাজির হয়েছেন।

কারাগারে থাকা মামলার আসামি ব্যবসায়ী শরফুদ্দিন আহমেদ ও বিএনপির সাবেক সাংসদ কাজী সালিমুল হক কামালকে আদালতে হাজির করা হয়েছে।

মামলার রায় ঘোষণাকে কেন্দ্র করে আদালতের আশপাশ এলাকায় কঠোর নিরাপত্তাবেষ্টনী গড়ে তোলা হয়েছে।

আ.লীগের বাধা উপেক্ষা করে জনতার ঢল আদালতের দিকে এগিয়ে যাচ্ছে

আওয়ামী লীগের বাধা উপেক্ষা করে জনতার ঢলসহ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গাড়িবহর আদালতের দিকে এগিয়ে যাচ্ছেন।
শেষ খবর পাওয়া পর্যন্ত দুপুর ১টায় খালেদা জিয়ার গাড়িবহরটি দলের হাজার হাজার নেতাকর্মী ঘিরে কাকরাইলের কাছে পৌঁছেছে। এর আগে রমনা থানার সামনে আওয়ামী লীগের নেতাকর্মীরা গাড়িবহরে বাধা দেয়। এ সময় বিএনপি নেতাকর্মীদের সঙ্গে আওয়ামী লীগের সংঘর্ষ, ইটপাটকেল নিক্ষেপ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।
পরে বিএনপি কর্মীদের ব্যাপক উপস্থিতি দেখে এক পর্যায় আওয়ামী লীগ, ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা সটকে পড়ে। এর পর গাড়িবহরটি ঘিরে নেতাকর্মীরা আদালতের পথে যেতে শুরু করেন বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

Please follow and like us:

Check Also

ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১৩

ফরিদপুরের কানাইপুরে বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে ১৩ জন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।