চট্টগ্রামে পুলিশের তল্লাশি চৌকিতে হামলা, এএসআই গুলিবিদ্ধ

ক্রাইমবার্তা রিপোর্ট:ঢাকা:  চট্টগ্রাম মহানগরীর ষোলশহর দুই নম্বর গেইটের রেলস্টেশন সড়ক মুখে পুলিশের একটি তল্লাশি চৌকিতে গুলি করে পালিয়েছে দুর্বত্তরা। এ সময় চৌকিতে কর্তব্যরত এএসআই আবদুল মালেক গুলিবিদ্ধ হন। আজ শুক্রবার বিকাল ৪টার দিকে এ ঘটনা ঘটে। পুলিশ হামলাকারীদের একজনকে আটক করেছে। গুলিবিদ্ধ আবদুল মালেককে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক জহিরুল ইসলাম জানান, চট্টগ্রাম মহানগর পাঁচলাইশ থানার সহকারী উপ-পরিদর্শক আব্দুল মালেক একদল পুলিশ নিয়ে ষোলশহর দুই নম্বর গেইটে রেলস্টেশন সড়ক মুখে তল্লাশি চালায়।
এ সময় মোটরসাইকেলের দুই আরোহিকে থামতে বলায় তারা এলোপাতাড়ি গুলি ছুড়তে শুরু করে। পুলিশ সদস্যরা এ সময় আত্মরক্ষার চেষ্টা করলেও গুলিবিদ্ধ হন এএসআই আব্দুল মালেক। তার হাটুর দুই ইঞ্চি উপরে গুলি লেগেছে বলে জানান পরিদর্শক জহিরুল ইসলাম। বর্তমানে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের ক্যাজুয়াল্টি বিভাগে ভর্তি করা হয়েছে।

নগর পুলিশের উত্তর জোনের উপ-কমিশনার আবদুল ওয়ারিশ বলেন, তল্লাশি চালানোর আগেই এএসআই আব্দুল মালেককে লক্ষ্য করে মটরসাইকেল আরোহীরা গুলি করে। পুলিশের ধারণা এটি পিস্তলের গুলি। এ সময় তাদের সাথে থাকা আরও একটি মোটরসাইকেলের একজন আরোহীকে আটক করেছে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Facebook Comments
Please follow and like us: