বেনাপোল ইমিগ্রেশনে কালো তালিকাভুক্ত পাসপোর্ট যাত্রী আটক

বেনাপোল প্রতিনিধি:বেনাপোল আন্তর্জাতিক কাষ্টমস ইমিগ্রেশনে জুয়েল চন্দ্র শীল (২৩) নামে কালো তালিকাভুক্ত একজন পাসপোর্ট যাত্রীকে আটক করেছে ইমিগ্রেশন কর্তৃপক্ষ ।
তিনি লক্ষ্মীপুর জেলার রামগাতি থানার চরলক্ষী গ্রামের বেজু কুমার শীলের ছেলে।
শুক্রবার বিকেলে  বেনাপোল চেকপোষ্ট ইমিগ্রেশনের ৬ নম্বর ডেক্স থেকে তাকে আটক করা হয় ।তার পাসপোর্ট নম্বর বিআর ০৫২২৩৮৬।
ইমিগ্রেশনের ডেক্স অফিসার হেলাল উজ্জামান জানান, শুক্রবার বিকেলে ইমিগ্রেশনের ৬ নম্বর ডেক্সে দায়িত্ব পালনকালে জুয়েল চন্দ্র শীল নামে একজন পাসপোর্ট যাত্রী ভারত ভ্রমণের জন্য আমার কাছে তার পাসপোর্টে বহির্গমন সিল মারার জন্য জমা দেন। পাসপোর্টি কম্পিউটারে ডাটাবেজ ইনপুট করে দেখা যায় তার নামে কালো তালিকাভুক্ত করা। পরে পর্যালোচনা করে দেখা যায় তথ্যপ্রযুক্তি আইনে ৫৭(২) ধারায় ফেনি মডেল থানায় মামলা রয়েছে। এ সময় জুয়েলকে আটক করা হয়।
বেনাপোল ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি তরিকুল ইসলাম ফেনি মডেল থানায় তথ্য প্রযুক্তি আইনের ৫৭(২) ধারার মামলার কালো তালিকাভুক্ত পাসপোর্ট যাত্রী জুয়েল চন্দ্র শীল নামে এক আসামি আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, তার জিডি নম্বর-৪৪২/১৮, তারিখ-১৬/০২/১৮ ।আটককৃতকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে ।
বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি অপূর্ব হাসান ফেনি মডেল থানায় তথ্য প্রযুক্তি আইনের ব্লাক লিষ্টের এক আসামি ইমিগ্রেশন আটক করে থানায় সোপর্দের সত্যতা নিশ্চিত করেছেন।আজ শনিবার দুপুরে তাকে যশোর আদালতে প্রেরন করা হবে বলে জানান তিনি ।#

Facebook Comments
Please follow and like us: